হাড়োয়ায় মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল বক্তৃতা শোনাকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, নিহত ২, আহত ৪

শহিদ দিবসে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল বক্তৃতা শোনাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত হলেন দুই দলীয় কর্মী। গুরুতর আহত হয়েছেন আরো চার জন।
হাড়োয়ায় মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল বক্তৃতা শোনাকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, নিহত ২, আহত ৪
হাসপাতালে তৃণমূল কর্মীরানিজস্ব চিত্র

শহিদ দিবসে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল বক্তৃতা শোনাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত হলেন দুই দলীয় কর্মী। গুরুতর আহত হয়েছেন আরো চার জন। ঘটনাটি ঘটেছে বসিরহাট মহাকুমার হাড়োয়া থানার মোহনপুর গ্রামে। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, মোহনপুরে জায়েন্ট স্ক্রিনে একুশে জুলাইয়ের ভার্চুয়াল অনুষ্ঠান দেখানোর ব‍্যবস্থা করেছিলেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। সেই অনুষ্ঠান দেখার জন্য প্রচুর ভিড় হয়েছিল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য শুরু হলে, তা শোনাকে কেন্দ্র করে বাদানুবাদ শুরু হয় তৃণমূলের দুই গোষ্ঠীর - তপন রায় ও যজ্ঞেশ্বর প্রামাণিক গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে মধ্যে। সেই বাদানুবাদ সংঘর্ষ-ভাঙচুর-বোমাবাজি-গোলাগুলিতে গিয়ে দাঁড়ায়।

এই সংঘর্ষে লক্ষ্মী বালা নামে ৬০ বছরের এক বৃদ্ধা এবং সঞ্জীব জানা নামের বছর আঠারোর এক কিশোরের মৃত্যু হয়েছে। দু'জনকেই বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। পাশাপাশি এই ঘটনায় আরো ৪ দলীয় কর্মী আহত হয়েছেন। হাড়োয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁদের।

খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে হাড়োয়া থানার বিশাল পুলিশবাহিনী উপস্থিত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয়েছে র‍্যাফ। এই ঘটনার পর এলাকায় রাজনৈতিক উত্তেজনা তৈরি হওয়ায় প্রচুর পুলিশ বাহিনী মোতায়েন রয়েছে সেখানে।

শুধুই কি একুশের সভা দেখা নিয়ে গণ্ডগোল না পুরনো রাজনৈতিক বিরোধ? সেই ঘটনার তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in