এলাকা দখলকে ঘিরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, বর্ধমানের গলসিতে জখম ২

গলসি-১ ব্লকের দুই নেতা জনার্দ্দন রায় ও জাকির হোসেন , এই দুই নেতাদের মদতে এলাকা দখলের লড়াই।
এলাকা দখলকে ঘিরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, বর্ধমানের গলসিতে জখম ২
নিজস্ব চিত্র

কার দখলে থাকবে পূর্ব বর্ধমান জেলার গলসি -১ ব্লকের এলাকা? এলাকা দখলের লড়াই চলছে ক্রমশই,ঘটনাটি পূর্ব বর্ধমান জেলার গলসি-১ ব্লকের পারাজ করকডা বোলপুর এলাকার। জানা যায় গলসি-১ ব্লকের দুই নেতা জনার্দ্দন রায় ও জাকির হোসেন , এই দুই নেতাদের মদতে এলাকা দখলের লড়াই। এমনই জানাচ্ছেন দুই আহত তৃণমূল কর্মী শেখ বদরুজ্জা ও শেখ তোতন।

আহতরা বলেন, তাঁরা জনার্দ্দন রায়ের অনুগামী,মূলত বুধবার রাতের দিকে একটি চায়ের গুমটির পাশে বসে ছিলেন, হঠাৎই লাঠি, টাঙি এবং আগ্নেয়াস্ত্র নিয়ে আক্রমণ করে জাকির হোসেনের অনুগামীরা। এদের মধ্যে শেখ বদরুজ্জাকে সামনে পেয়ে বেধড়ক মারধর করে এবং দুটি পা জখম হয়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে তৃণমূল কংগ্রেসের কর্মী শেখ বদরুজ্জা।

অন্যদিকে তোতন শেখ এর উপর চড়াও হয়। আহত ওই দুইজনকে পুরসা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় পরিবারের আত্মীয়রা। পুরো ঘটনাটি অস্বীকার করে পূর্ব বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস।

তিনি জানান, তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। সুতরাং ব্যক্তিগত রাগকে তৃণমূলের রং দিচ্ছে অনেকেই কারণ এখন সবাই তৃণমূল। সুতরাং বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান প্রসেনজিৎ বাবু।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in