তৃণমূলের হামলায় বিজেপি সমর্থকের মায়ের মৃত্যুর অভিযোগে উত্তপ্ত গোঘাট

তৃণমূলের দুষ্কৃতী হামলা চালিয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। যদিও ময়নাতদন্তের রিপোর্টে মৃতার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানা গেছে।
তৃণমূলের হামলায় বিজেপি সমর্থকের মায়ের মৃত্যুর অভিযোগে উত্তপ্ত গোঘাট
মৃত মাধবী আদকছবি সংগৃহীত

ফের তৃণমূলের হামলায় এক বিজেপি সমর্থকের মায়ের মৃত্যু ঘটার অভিযোগ উঠলো। যা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে গোঘাটের বদনগঞ্জ এলাকায়। সেখানে বিজেপি সমর্থক পরিবারের এক মহিলাকে খুন করার অভিযোগ উঠেছে শাসকদলের বিরুদ্ধে। তৃণমূলের দুষ্কৃতী হামলা চালিয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। মৃত মহিলার নাম মাধবী আদক (৫০)। যদিও ময়নাতদন্তের রিপোর্টে মৃতার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানা গেছে।

বিজেপির অভিযোগ, সোমবার রাতে স্থানীয় তৃণমূল কর্মী ও পাশের পশ্চিম মেদিনীপুর জেলার কয়েকজন বহিরাগত দুষ্কৃতী এলাকায় ঢুকে আদক পাড়ায় হামলা চালায়।

পরিবারের অভিযোগ, বাড়িতে ঢুকে বিজেপি সমর্থক ছেলেকে মারধর করে দুষ্কৃতীরা। ছেলেকে বাঁচাতে তাদের আটকাতে গিয়েছিলেন মাধবীদেবী। দুষ্কৃতীরা তাঁর ওপর চড়াও হয়ে বন্দুকের বাট দিয়ে মারে। বুকে লাথি মেরে ফেলে দেয়। গুরুতর আহত হয়ে সোমবার রাত একটা নাগাদ মারা যান মাধবীদেবী।

ঘটনা জানাজানি হতেই এলাকায় বিক্ষোভ শুরু হয়। খবর পেয়ে এলাকায় যায় গোঘাট থানার পুলিশ। কিন্তু মৃতদেহ উদ্ধার করতে গেলে গ্রামবাসীদের প্রবল বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিশকে। পরে আজ ভোরে দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে গ্রেফতার ও দু'জনকে আটক করেছে পুলিশ। ঘটনার পর রাতেই আক্রান্তের বাড়ি যান গোঘাটের বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই নিমতায় এক বৃদ্ধার মৃত্যু নিয়ে জলঘোলা হয়েছে। গত ফেব্রুয়ারি মাসে তৃণমূলের হামলায় গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ওই বৃদ্ধা। মৃত্যুর কয়েকদিন আগে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরেন তিনি। এরপরেই তাঁর মৃত্যু হয়। মৃতার ডেথ সার্টিফিকেটে বিজেপি প্রার্থীর সই নিয়ে অভিযোগ জানায় তৃণমূল। যদিও বিজেপির অভিযোগ ছিলো তৃণমূলের বিরুদ্ধেই।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in