Jalpaiguri: নাগরাকাটায় আদিবাসী যুবককে পিটিয়ে খুনের ঘটনায় গ্রেপ্তার ৫, পলাতক ৩ জনের খোঁজে তল্লাশি

People's Reporter: সোমবার রাতে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এখনও পর্যন্ত পাঁচ জনকে আটক করা হয়েছে। বাকি তিন জন পলাতক। নিহত যুবকের নাম কিষণ কুমার।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীছবি সংগৃহীত

নাগরাকাটায় পিটিয়ে খুন করা হল এক আদিবাসী যুবককে। পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার নাগরাকাটায় সোমবার রাতে আট জন মিলে ওই যুবককে পিটিয়ে হত্যা করে। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে এখনও পর্যন্ত পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার রাতে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এখনও পর্যন্ত পাঁচ জনকে আটক করা হয়েছে। বাকি তিন জন পলাতক। নিহত যুবকের নাম কিষণ কুমার।

নাগরাকাটা পুলিশ স্টেশনের আইসি আশিস কর্মকার জানিয়েছেন, সম্ভবত পুরোনো বিবাদের জেরেই এই নৃশংস ঘটনা ঘটানো হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে পাঁচ জনকে আটক করার কথাও তিনি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, বাকি তিন অভিযুক্তের সন্ধানে তল্লাশি অভিযান চালানো হচ্ছে। নিহত যুবকের দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় পুলিশের কাছে দেওয়া নিহতের পরিবারের সদস্যদের বক্তব্য অনুসারে, আট জন ব্যক্তি তাদের ঘরে ঢুকে পড়ে এবং ওই যুবককে ঘর থেকে টেনে বের করে নিয়ে যায়।

ওই যুবককে পরিবারের অন্যান্য সদস্যদের সামনেই মারতে শুরু করে। পরিবারের সদস্যরা তাতে বাধা দিলে তাদের ওপরেও চড়াও হয়। এরপর ওই যুবককে টানতে টানতে অন্য জায়গায় নিয়ে যায়। পরে কিছুটা দূরে একটি গাছের সঙ্গে বাঁধা অবস্থায় ওই যুবকের উলঙ্গ দেহ উদ্ধার করা হয়।  

(Except for the headline, this story has not been edited by People's Reporter and is translated and published from a syndicated feed.)

ছবি প্রতীকী
Coal Smuggling Case: মঙ্গলেও হল না কয়লা পাচার মামলার চূড়ান্ত চার্জ গঠন! সিবিআইকে ভর্ৎসনা আদালতের
ছবি প্রতীকী
Mamata Banerjee: ১ জুন 'ইন্ডিয়া' জোটের বৈঠকে যাবেন না মমতা বন্দ্যোপাধ্যায়

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in