TMC: ৪০ লক্ষ টাকা কাটমানি নিয়েছিলেন! অভিযোগ শুনে আদালতে যাওয়ার হুঁশিয়ারি শান্তনু সেনের

প্রসঙ্গত, কলকাতা পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর থাকাকালীন শান্তনু সেনের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তুলেছিলেন দমদমের ব্যবসায়ী সুমন্ত চৌধুরী নামে এক প্রোমোটার।
শান্তনু সেন
শান্তনু সেনছবি - ট্যুইটার

টাকা নিয়েছেন রাজ্যসভার সাংসদ শান্তনু সেন! কংগ্রেস নেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার হুঁশিয়ারি দিয়েছেন এই তৃণমূল নেতা। সোমবার সংবাদ মাধ্যমের স্টুডিয়োয় একটি রাজনৈতিক বিতর্ক সংক্রান্ত অনুষ্ঠানে শান্তনুর বিরুদ্ধে পুরনো অভিযোগের কথা তোলেন কংগ্রেস নেতা শুভাশিস ভট্টাচার্য। তবে এই হুঁশিয়ারিকে বিশেষ গুরুত্ব দিতে চান না শুভাশিস।

কংগ্রেস নেতা শুভাশিস ভট্টাচার্য মনে করিয়ে দেন, একজন প্রোমোটার অভিযোগ করেছিলেন , শান্তনু সেন ৪০ লক্ষ টাকা নিয়েছেন। ৪০ লক্ষ টাকা তোলাবাজি করেছেন তিনি। এ কথা শুনেই কার্যত মেজাজ হারান শান্তনু। তিনি জানান, কথার কথা নয়, আনুষ্ঠানিকভাবেই তিনি বিচারাধীন বিষয় নিয়ে কথা বলার জন্য কংগ্রেস নেতাকে উকিলের চিঠি পাঠাবেন।

শান্তনু বলেন, ‘এই বিষয়ে আমি মানহানির মামলা করেছিলাম। আদালতের রায়ের জন্য অপেক্ষা করছি। উনি বিচারাধীন বিষয় নিয়ে কথা বলেছেন। আমিও আনুষ্ঠানিকভাবে জানাচ্ছি আইনি পদক্ষেপ করব। ওনার কাছে উকিলের চিঠি যাবে।’

শুভাশিস ভট্টাচার্য বলেন, ‘আমাকে কোর্টে ডাকলে আমিও লড়ব। সবাই বলছে টাকা নিচ্ছেন। প্রোমোটার বলছে টাকা নিচ্ছেন।, আর সেটা বলা যাবে না? সাংবাদিকদের ক্যামেরার সামনে প্রোমোটার বলেছেন যে তৃণমূল কাউন্সিলর ৪০ লক্ষ টাকা নিয়েছেন, তাঁকে হেনস্থা করেছেন।

প্রসঙ্গত, কলকাতা পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর থাকাকালীন শান্তনু সেনের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তুলেছিলেন দমদমের ব্যবসায়ী সুমন্ত চৌধুরী নামে এক প্রোমোটার। বছর তিনেক আগে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে মানহানির অভিযোগ তুলে তৃণমূল সাংসদ শিয়ালদহ আদালতে মামলা করেন। তাঁর বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেন সাংসদ।

শান্তনু সেন
TMC: সরকারি চাকরির প্রতিশ্রুতি দিয়ে বিপুল পরিমাণে টাকা তোলার অভিযোগ, গ্রেফতার সোহমের আপ্ত-সহায়ক

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in