দলীয় পদ তাও টাকার বিনিময়ে! TMC বিধায়ক ইদ্রিশ আলির বাড়ি-গাড়ি ভাঙচুর করল দলেরই কর্মীরা

বিক্ষোভকারীদের অভিযোগ, মোস্তাফা শেখকে ব্লক সভাপতি করার জন্য লক্ষ লক্ষ টাকা নিয়েছেন ইদ্রিশ আলি। কিন্তু তারপরেও কাজের কাজ কিছুই হয়নি। এমনকি টাকাও ফেরত দিচ্ছেন না ইদ্রিশ।
ইদ্রিশ আলি
ইদ্রিশ আলিগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

দলীয় পদ পাইয়ে দেওয়ার নাম করে দলের কর্মীদের থেকে টাকা নেওয়ার অভিযোগ উঠল তৃণমূল বিধায়ক ইদ্রিশ আলির বিরুদ্ধে। ইদ্রিশ আলি মুর্শিদাবাদের ভগবানগোলার তৃণমূল বিধায়ক।

সূত্রের খবর, সোমবার বিকেলে ইদ্রিশ আলির বাড়িতে অঞ্চল সভাপতিদের নিয়ে বৈঠক ছিল। কিন্তু তৃণমূল বিধায়ক অন্য একটি সভাতে ব্যস্ত থাকার ফলে ছটা পর্যন্ত সবাই তাঁর বাড়িতে অপেক্ষারত ছিলেন। এরপর রাতের দিকে কুঠিরামপুর গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি মোস্তাফা শেখের নেতৃত্বে দলীয় কর্মীদের একাংশ (প্রায় ৪০-৫০ জন) তাঁর বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। ইদ্রিশ আলির গাড়ি-বাড়ি ভাঙচুর করে তাণ্ডব চালান ক্ষুব্ধ কর্মীরা। যার জেরে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

বিক্ষোভকারীদের অভিযোগ, মোস্তাফা শেখকে ব্লক সভাপতি করার জন্য লক্ষ লক্ষ টাকা নিয়েছেন ইদ্রিশ আলি। কিন্তু তারপরেও কাজের কাজ কিছুই হয়নি। এমনকি টাকাও ফেরত দিচ্ছেন না ইদ্রিশ। এমনকী আশাকর্মী নিয়োগের জন্যও টাকা নিয়েছেন তিনি। তাই দলবল নিয়ে তাঁর বাড়িতে হাজির হয়েছেন বিক্ষোভকারীরা।

এই ঘটনার জেরে পুলিশের দ্বারস্থ হন ইদ্রিশ আলি। তাঁর আপ্ত সহায়ক পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সূত্রের খবর, দায়ের করা অভিযোগপত্রে তৃণমূল বিধায়ককে খুনের চেষ্টা, মারধর, তাঁর বাড়ি-গাড়ি ভাঙচুর-সহ একাধিক কথা উল্লেখ করা হয়েছে। পাশাপাশি টাকা নেওয়ার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন ইদ্রিশ আলি।

রাত ৮ টার পর খবর পেয়ে ভগবানগোলা থানার আইসি-র নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় এবং তাঁরা বিধায়কের বাড়ি ঘিরে রাখে।

ইদ্রিশ আলি
পাঁচ বছরে রাজ্যের ১৯ নেতা-মন্ত্রী বিপুল সম্পদের মালিক, আদালতে তালিকা পেশ, কার কত বাড়লো?

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in