অবৈধ সম্পর্কের অপবাদে মারধর, তৃণমূল নেতার সালিশি সভায় 'নীতি পুলিশি'র শিকার মা ও মেয়ে

শাস্তিস্বরূপ মহিলাকে পাঁচ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়। তাঁদের মাথা ন্যাড়া করে দেওয়া হবে বলে সিদ্ধান্ত নেয় স্থানীয়রা। মারধরের হাত থেকে রেহাই পাননি মহিলার স্বামী ও তাঁর প্রতিবন্ধী ছেলেও।
ছবি - প্রতীকী
ছবি - প্রতীকী

'অবৈধ সম্পর্ক' রয়েছে মহিলার। এই অভিযোগে নীতি পুলিশির শিকার হলেন তিনি। এই ঘটনায় অভিযোগের আঙ্গুল উঠেছে ডায়মন্ড হারবার পুরসভার প্রাক্তন কাউন্সিলর তথা কো-অর্ডিনেটরের দিকে।

অভিযোগ, ওই মহিলার অবৈধ সম্পর্ক আছে, এই অপবাদ এনে সালিশি সভা ডাকেন ওই তৃণমূল নেতা। সভায় বছর ৪৫-এর মহিলাকে নির্যাতন করেন কাউন্সিলরের অনুগামীরা। শুধু তিনি নয়, মহিলার মেয়েও নির্যাতনের শিকার হন।

জানা গিয়েছে, নির্যাতিত মহিলার এক ছেলে প্রতিবন্ধী। ছেলেকে খুঁজতে কালীপুজোর সময় স্থানীয় মণ্ডপে গিয়েছিলেন তিনি। ছেলেকে না পেয়ে বাড়ি ফিরে মেয়ের সঙ্গে খেতে বসেন। তখন অভিযুক্ত তৃণমূল নেতা তাঁর বাড়িতে সদলবলে হানা দিয়ে অভিযোগ তোলেন যে, মহিলার অবৈধ সম্পর্ক রয়েছে।

অভিযোগ, এরপর মহিলা ও তাঁর মেয়েকে স্থানীয় মন্দিরে নিয়ে মারধর করা হয়। তৃণমূল নেতা সালিশি সভা বসান। শাস্তিস্বরূপ মহিলাকে পাঁচ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়। তাঁদের মাথা ন্যাড়া করে দেওয়া হবে বলে সিদ্ধান্ত নেয় স্থানীয়রা। মারধরের হাত থেকে রেহাই পাননি মহিলার স্বামী ও তাঁর প্রতিবন্ধী ছেলেও। পুলিশের দ্বারস্থ হলে ফল ভালো হবে না বলে হুঁশিয়ারিও দেওয়া হয়।

যদিও খবর পেয়ে পুলিশ নির্যাতিতার স্বামী ও ছেলেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে,পুলিশের কাছে পাল্টা ওয়ার্ড কো-অর্ডিনেটর এলাকায় অশান্তি সৃষ্টির জন্য মহিলা ও তার মেয়ের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন।

ছবি - প্রতীকী
‘আমাকে নিয়ে রাজনীতি করেছে বিজেপি–তৃণমূল' - মেয়ের চিকিৎসা অথৈ জলে, রাগে ফুঁসছে বিভীষণ হাঁসদা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in