গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার তৃণমূল, অর্জুন সিংকে ‘সেন্সর’ করল দল

People's Reporter: দ্বন্দ্বে জেররার তৃণমূল কংগ্রস। তাই দ্বন্দ্ব থামাতে কঠিন পদক্ষেপ নিল দল। অর্জুন সিংকে ‘সেন্সর’ করলেন রাজ্য সভাপতি। সাংসদ জানিয়েছেন, সুব্রত বক্সি তাঁকে চুপ থাকার নির্দেশ দিয়েছেন।
অর্জুন সিং
অর্জুন সিং ফাইল ছবি

ব্যারাকপুরের তৃণমূল কর্মী ভিকি যাদব খুনে ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে অর্জুন-সোমনাথ দ্বন্দ্ব। যার জেরে অস্বস্তিতে শাসক দল। আর এবার সেই অস্বস্তি এড়াতে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংকে ‘সেন্সর’ করল দল। তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি অর্জুনকে চুপ থাকার নির্দেশ দিয়েছেন।

তৃণমূল কর্মী ভিকি যাদবের খুনকে ঘিরে শুরু হয়েছে অর্জুন সিং এবং সোমনাথ শ্যামের দ্বন্দ্ব। আর এই নিয়ে অস্বস্তি শুরু হয়েছে দলের অন্দরে। সামনেই লোকসভা নির্বাচন, তার আগে এই দ্বন্দ্বে জেররার তৃণমূল কংগ্রস। তাই দ্বন্দ্ব থামাতে কঠিন পদক্ষেপ নিল দল। অর্জুন সিংকে ‘সেন্সর’ করলেন রাজ্য সভাপতি। ব্যারাকপুরের সাংসদই একথা জানিয়েছেন। তিনি বলেন, সুব্রত বক্সি তাঁকে চুপ থাকার নির্দেশ দিয়েছেন।

গত লোকসভা নির্বাচনের আগে তৃণমূল থেকে টিকিট না পাওয়ায় রাতারাতি দিল্লি গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন অর্জুন। সেবার বিজেপির প্রতীকে ভোটে জয়লাভ করেন তিনি। এরপর হঠাতই ঘর ওয়াপসি করেন। তারপর থেকেই অর্জুনকে লাগাতার নিশানা করে যাচ্ছেন জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম।

সম্প্রতি সভামঞ্চে দাঁড়িয়ে জগদ্দলের বিধায়ক বলেন, "আপনি বড় বড় বুলি দিচ্ছেন। অনেক কথা বলছেন। আমার কাছে একটি হলুদ রঙের ফাইল আছে। সেই ফাইল আমি খুব শীঘ্রই খুলব। সেইদিন পালানোর জায়গা পাবেন না।"

সাংসদের নাম না নিয়ে বিধায়কের হুঁশিয়ারি, “আপনার থেকে বড় চোর কে আছে? যে মানুষের টাকা চুরি করেছে, সাধারণ মানুষের টাকা লুঠ করেছে। এর থেকে বড় চোর কেউ হবে? চাকরি দেওয়ার নামে টাকা নিয়েছেন, পরীক্ষার্থীদের পাশ করাতে টাকা নিয়েছেন। কোন টাকা আপনি নেননি? ভাটপাড়া পুরসভাটাকে আপনি লুঠে খেয়ে নিলেন। প্রায় ৩০০ মানুষের গ্র্যাচুইটি খেয়ে গেলেন, পিএফের পয়সা খেয়ে গেলেন। কন্ট্রাক্টরদের পয়সা খেয়ে নিলেন। কত বড় পেট আপনার আমি তো এখনও বুঝলাম না।"

সোমনাথ দাবি করেন, “আপনার যে ফাইলটা আছে তাতে তো দেখছি একটা পেটে এত কিছু হতে পারে না। রাবণের পেটেও এত কিছু যায়নি, যত আপনার পেটে গেছে। ওই পেট চিরে সব বের করব। যদি এক বাপের ব্যাটা হন পদত্যাগ করুন, আমিও দেব। দিয়ে দেখাব কার কত দম আছে ! প্রভাব দেখাবেন না। আপনার হনুগিরি শেষ । এবার আপনাকে আমি হনু দেখাব।"

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in