রাজ্যসভায় মানস ভুঁইয়ার আসনে তৃণমূলের প্রার্থী সদ্য কংগ্রেস ছেড়ে আসা সুস্মিতা দেব

এক প্রাক্তন কংগ্রেস নেতার বদলি হিসেবে আর এক প্রাক্তন কংগ্রেস নেত্রীকে বেছে নিল তৃণমূল। মানস ভুঁইয়াও ২০১৬ সালে বিধানসভা নির্বাচনের পর কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন।
রাজ্যসভায় মানস ভুঁইয়ার আসনে তৃণমূলের প্রার্থী সদ্য কংগ্রেস ছেড়ে আসা সুস্মিতা দেব
সুস্মিতা দেবফাইল ছবি সংগৃহীত

তৃণমূলের হাত ধরে ফের সংসদে যাচ্ছেন প্রাক্তন কংগ্রেস সাংসদ সুস্মিতা দেব‌। রাজ্যের মন্ত্রী মানস রঞ্জন ভুঁইয়ার ছেড়ে যাওয়া আসনে সুস্মিতা দেবকে প্রার্থী করছে তৃণমূল। দলের তরফ থেকে ট‍্যুইট করে একথা জানানো হয়েছে।

কয়েকদিন আগেই কংগ্রেসের সাথে দীর্ঘ ২০ বছরের সম্পর্ক শেষ করে তৃণমূলে যোগ দিয়েছেন শিলচরের মেয়ে সুস্মিতা দেব। রাজ‍্যসভা উপনির্বাচনে প্রার্থী করে দলবদলের পুরস্কার দিলেন তাঁকে। আগামী ৪ অক্টোবর এই আসনে ভোট। ওই দিন আরও চার রাজ্য ও এক কেন্দ্রশাসিত অঞ্চলের রাজ‍্যসভার আসনে ভোট হবে।

তৃণমূলে যোগ দেওয়ার পর অসমের পাশাপাশি ত্রিপুরায় দলের সংগঠনের ভার দেওয়া হয়েছিল সুস্মিতা দেবকে। এবার আরও দায়িত্ব বাড়লো তাঁর। রাজ‍্যসভার প্রার্থী হওয়ার খবর পেয়ে ট‍্যুইটারে দলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

উল্লেখ‍্য, এক প্রাক্তন কংগ্রেস নেতার বদলি হিসেবে আর এক প্রাক্তন কংগ্রেস নেত্রীকে বেছে নিল তৃণমূল। মানস ভুঁইয়াও ২০১৬ সালে বিধানসভা নির্বাচনের পর কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in