প্রধানমন্ত্রীর সভার আমন্ত্রণপত্র গ্রহণ করায় হুমকি ফোন - অভিযোগ দিব্যেন্দু অধিকারীর

তাঁর অভিযোগ, এই অনুষ্ঠানে গেলে তাঁর হাত-পা ভেঙে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়েছে তাঁকে।
প্রধানমন্ত্রীর সভার আমন্ত্রণপত্র গ্রহণ করায় হুমকি ফোন - অভিযোগ দিব্যেন্দু অধিকারীর
দিব্যেন্দু অধিকারীফাইল ছবি সংগৃহীত

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুষ্ঠানের আমন্ত্রণপত্র গ্রহণ করায় ফোন করে হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। চাঞ্চল্যকর এই অভিযোগ করলেন তৃণমূল সাংসদ দিব‍্যেন্দু অধিকারী, যাঁর আরও একটি পরিচয় - তিনি বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর ভাই।

এই মাসেই রাজ‍্যে আসছেন প্রধানমন্ত্রী। হলদিয়ায় সরকারি অনুষ্ঠানে একাধিক নতুন প্রকল্পের ঘোষণা করবেন তিনি। এই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে তমলুকের সাংসদ দিব‍্যেন্দু অধিকারীকে। তিনি সেই আমন্ত্রণ গ্রহণও করেছেন। তাঁর অভিযোগ, এই অনুষ্ঠানে গেলে তাঁর হাত-পা ভেঙে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়েছে তাঁকে।

দিব‍্যেন্দু অধিকারী বলেন, "আমাকে হুমকি দেওয়া হয়েছে যদি আমি ৭ ফেব্রুয়ারি হলদিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুষ্ঠানে যাই, তাহলে আমার হাত-পা ভেঙে দেওয়া হবে। এটা সরকারি অনুষ্ঠান এবং পিএমও-র কাছ থেকে আমি আমন্ত্রণ পেয়েছি। কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানও অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমাকে অনুরোধ জানিয়েছেন কারণ আমি স্থানীয় সাংসদ।"

দিব‍্যেন্দু অধিকারীর দাদা শুভেন্দু অধিকারী তৃণমূল ত‍্যাগ করে গত ১৯ ডিসেম্বর বিজেপিতে যোগ দিয়েছেন। জানুয়ারি মাসের শুরুর দিকে তাঁর আর এক ভাই সৌমেন্দু অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছেন। জল্পনা, দিব‍্যেন্দু অধিকারী এবং তাঁর বাবা তথা কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারীও গেরুয়া শিবিরে নাম লেখাবেন।

রবিবার এক হোটেলে কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সাথে দিব‍্যেন্দু অধিকারীকে সাক্ষাৎ করতেও দেখা গিয়েছে, যা তাঁর পদ্মশিবিরে যোগদানের জল্পনা আরও বাড়িয়েছে। সূত্রের ‌খবর, আগামী ১০ ফেব্রুয়ারি লোকসভার স্পিকার ওম বিড়লার সাথে সাক্ষাৎ করবেন দিব‍্যেন্দু অধিকারী।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in