এবার ভুয়ো সেন্ট্রাল ভিজিল্যান্স আধিকারিক গ্রেফতার

বেনিয়াপুকুর থানার পুলিশের হাতেনাতে ধরা পড়লেন আর এক ভুয়ো আধিকারিক। ধৃতের নাম আসিফুল হক। তিনি পার্ক স্ট্রিট থানা এলাকার বাসিন্দা।
এবার ভুয়ো সেন্ট্রাল ভিজিল্যান্স আধিকারিক গ্রেফতার
ধৃত আসিফুল হকছবি- সংগৃহীত

ভুয়ো আইএএসের পর ভুয়ো সেন্ট্রাল ভিজিল্যান্স আধিকারিক! কসবার ভুয়ো ভ্যাকসিন ক্যাম্পে দেবাঞ্জন দেবের একের পর এক ভুয়ো পরিচয় ও কর্মকাণ্ড প্রকাশ্যে আসার পর সতর্ক ছিলই কলকাতা পুলিশ। কলকাতা পুলিশের নগরপাল সৌমেন মিত্রের তরফে প্রতিটি ট্রাফিক গার্ডকে সতর্ক করে দেওয়া হয়। সেই সতর্কতার জেরেই বেনিয়াপুকুর থানার পুলিশের হাতেনাতে ধরা পড়লেন আর এক ভুয়ো আধিকারিক। ধৃতের নাম আসিফুল হক। তিনি পার্ক স্ট্রিট থানা এলাকার বাসিন্দা।

অভিযোগ, দেবাঞ্জনের মতোই নিজেকে সেন্ট্রাল ভিজিল্যান্স অফিসার হিসাবে পরিচয় দিতেন আসিফুল। শুধু তাই নয়, নীলবাতি লাগানো গাড়িও ব্যবহার করতেন। বুধবার রাতে থিয়েটার রোডের সামনে একটি লাল রঙের গাড়ি আসে। সেই গাড়ির মাথায় ছিল নীলবাতি এবং সামনে ভিজিল্যান্স দফতরের স্টিকার। গাড়ির সামনের কাচে লাগানো ভিআইপি পার্কিং।

পুলিশ আধিকারিকদের কথায়, গোটা গাড়িটি কালো কাচে ঢাকা ছিল। সন্দেহবশত গাড়িটিকে থামান পুলিশ কর্মীরা। তারপর গাড়িতে থাকা ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেন কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট। তাঁর কাছ থেকে বৈধ কাগজপত্র চাওয়া হলেও তিনি কিছুই দেখাতে পারেননি। এরপর থানায় নিয়ে তাঁকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়। কোনও সদুত্তর না পাওয়ায় তাঁকে গ্রেফতার করা হয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in