নিজের বাড়িতে বিদ্যুৎ না থাকায় ট্রান্সফরমারে তালা দিয়ে দিলেন তৃণমূল পঞ্চায়েত সদস্যা

নেত্রীর ইচ্ছায় মঙ্গলবার বিকেল থেকে অন্ধকারে ডুবে রইল গোপালনগর থানার নতুনগ্রাম সুবাসিনী বিদ্যালয়ের আশেপাশের বিস্তীর্ণ এলাকা।
নিজের বাড়িতে বিদ্যুৎ না থাকায় ট্রান্সফরমারে তালা দিয়ে দিলেন তৃণমূল পঞ্চায়েত সদস্যা
নিজস্ব চিত্র

নিজের বাড়িতে বিদ্যুৎ না থাকায় ট্রান্সফরমারে তালা দিয়ে বিস্তীর্ণ এলাকা অন্ধকার করে রাখলেন তৃণমূল পঞ্চায়েত সদস্যা। ক্ষুব্দ বাসিন্দাদের পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ। আমার বাড়িতে বিদ্যুৎ নেই তাই এলাকায় বিদ্যুৎ থাকবে না। এমন কথা জানিয়ে এলাকার বিদ্যুৎ সংযোগ ছিন্ন করে ট্রান্সফরমারে তালা লাগিয়ে দিয়েছেন স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্যা।

নেত্রীর ইচ্ছায় মঙ্গলবার বিকেল থেকে অন্ধকারে ডুবে রইল গোপালনগর থানার নতুনগ্রাম সুবাসিনী বিদ্যালয়ের আশেপাশের বিস্তীর্ণ এলাকা। অভিযুক্ত পঞ্চায়েত সদস্যার নাম কাজল মন্ডল। তিনি গোপালনগর ২ পঞ্চায়েতের সদস্যা। এই ঘটনায় ক্ষুব্ধ বাসিন্দারা গোপাল নগর থানায় গিয়ে লিখিত জমা দেন। ঘটনাস্থলে পুলিশের এসে মঙ্গলবার রাত ১১ টা পর্যন্ত ট্রান্সফরমারের তালা খুলে বিদ্যুৎ চালু করতে ব্যর্থ হয়।

পুলিশের বিরুদ্ধে তৃণমূলের মেম্বারের তাবেদারি করার অভিযোগ এনে পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ শুরু করে বাসিন্দারা। বেআইনিভাবে এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়ায় পঞ্চায়েত সদস্যা শাস্তির দাবি করেছে বাসিন্দারা। যদিও এ বিষয়ে বক্তব্য দিতে অস্বীকার করেছে কাজল মন্ডল।

সাংবাদিকরা খবর করতে গেলে তাঁদের সঙ্গে অভব্য আচরণ করেন কাজল মন্ডলের অনুগামীরা। বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শংকর দত্ত জানিয়েছেন, আইনের বাইরে গিয়ে কেউ কাজ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in