তৃণমূল নেতাকে মেরে হাত-পা ভেঙে দিল দুষ্কৃতীরা

গতকাল রবিবার রাত ১১ টা নাগাদ বাজার থেকে বাড়ি ফিরছিলেন। রাস্তার ধারে ফাঁকা জায়গায় দুটো মোটরসাইকেলের চার জন সশস্ত্র দুষ্কৃতী তার উপরে আচমকাই হামলা চালায়।
তৃণমূল নেতাকে মেরে হাত-পা ভেঙে দিল দুষ্কৃতীরা
নিজস্ব চিত্র

বসিরহাট মহকুমার অন্তর্গত স্বরূপনগর থানার গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের দত্তপাড়ার ঘটনা। বছর ৪৫-এর আলমগীর সরদার। এলাকার সক্রিয় তৃণমূল নেতা হিসেবে ২০২১ এর রাজ্য বিধানসভা নির্বাচনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন।

গতকাল রবিবার রাত ১১ টা নাগাদ বাজার থেকে বাড়ি ফিরছিলেন। রাস্তার ধারে ফাঁকা জায়গায় দুটো মোটরসাইকেলের চার জন সশস্ত্র দুষ্কৃতী তার উপরে আচমকাই হামলা চালায়। প্রথমে লোহার রড দিয়ে বেধড়ক মারধরকরে খুনের চেষ্টা করে তারপর হাত ও পা ভেঙে দেয় বলে অভিযোগ।

আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সারাফুল গ্রামীণ হাসপাতালে ভর্তি করলে সোমবার ভোরবেলা কলকাতা পিজি হসপিটালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। কি কারনে তৃণমূল নেতার ওপর হামলা তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে বেশ কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে স্বরূপনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার।

কি কারনে তৃণমূল নেতার উপর হামলা, কেন রাতের অন্ধকারে তাকে খুনের চেষ্টা করা হল, এর পিছনে রাজনৈতিক কোনো কারণ না ব্যবসায়ী বিবাদ! নিজেদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের বিষয়টিও তদন্তে রাখছে পুলিশ। আপাতত ওই তৃণমূল নেতার অবস্থা আশঙ্কাজনক।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in