বেহিসেবী সম্পত্তির হিসেব চেয়ে অনুব্রত মন্ডলকে নোটিস আয়কর দফতরের

আয়কর দফতর সূত্রে খবর, প্রচুর পরিমাণে হিসেব বহির্ভূত সম্পত্তি রয়েছে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের। শুধু নিজের জেলাতেই নয় প্রতিবেশী পুরুলিয়া, বাঁকুড়া জেলাতেও তাঁর নামে সম্পত্তি রয়েছে।
বেহিসেবী সম্পত্তির হিসেব চেয়ে অনুব্রত মন্ডলকে নোটিস আয়কর দফতরের
অনুব্রত মণ্ডল ফাইল ছবি সংগৃহীত

বেহিসেবী সম্পত্তির হিসেব চেয়ে অনুব্রত মন্ডলকে নোটিস পাঠালো আয়কর দফতর। ১ সপ্তাহের মধ্যেই নোটিসের জবাব দিতে বলা হয়েছে তৃণমূলের বীরভূমের জেলা সভাপতিকে। অনুব্রত ছাড়াও তাঁর আরো ৪ আত্মীয়কে এই একই নোটিস পাঠানো হয়েছে। তাঁদেরকেও এক সপ্তাহের মধ্যেই জবাব দিতে বলা হয়েছে।

আয়কর দফতর সূত্রে খবর, প্রচুর পরিমাণে হিসেব বহির্ভূত সম্পত্তি রয়েছে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের। শুধু নিজের জেলাতেই নয় প্রতিবেশী পুরুলিয়া, বাঁকুড়া জেলাতেও তাঁর নামে সম্পত্তি রয়েছে। সেই বিষয়েই আগামী ৩০ এপ্রিলের মধ্যে বিস্তারিত তথ‍্য দিতে বলা হয়েছে তৃণমূল নেতাকে।

প্রসঙ্গত, গত বুধবারই সাংবাদিক বৈঠকে অনুব্রত মণ্ডলের নিরাপত্তা রক্ষীদের সম্পত্তি নিয়ে প্রশ্ন তুলেছিলেন বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলি। তাঁর দাবি, অনুব্রত মণ্ডলের দুই নিরাপত্তা রক্ষীর বোলপুরে একাধিক বাড়ি ও প্রচুর জমি রয়েছে। নিরাপত্তা রক্ষীরা কত টাকা বেতন পান তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। বিজেপির সরকার এলেই এই বিষয়টি নিয়ে তদন্ত করার জন্য সিট গঠন করা হবে সাংবাদিক বৈঠকে জানিয়েছিলেন তিনি। বিজেপি প্রার্থীর এই হুঁশিয়ারির পরই আয়কর দফতর থেকে নোটিস পাঠানো হলো অনুব্রত মণ্ডলকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in