মোবাইল নিয়ে ঝগড়া, অভিমানে আত্মঘাতী ছাত্রী

গোপালপুর গার্লস হাইস্কুলের এবারের মাধ্যমিক পরীক্ষার্থী ছিল ১৫ বছরের রাজশ্রী বিশ্বাস।
মোবাইল নিয়ে ঝগড়া, অভিমানে আত্মঘাতী ছাত্রী
নিজস্ব চিত্র

বকাবকি করার কারণে বাড়ি ছেড়ে মামার বাড়িতে আশ্রয় নিয়েছিল ওই ছাত্রী। তারপর বাড়ি ফিরে আবার সেই একই অশান্তি। সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিল। এই ঘটনায় গোপালপুর গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তদন্তে হাড়োয়া থানার পুলিশ। বসিরহাট মহাকুমার হাড়োয়া থানার গোপালপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের পুকুরিয়া গ্রামের ঘটনা।

গোপালপুর গার্লস হাইস্কুলের এবারের মাধ্যমিক পরীক্ষার্থী ছিল ১৫ বছরের রাজশ্রী বিশ্বাস। পরিবার সূত্রে জানা যায়- ওই নাবালিকা ছাত্রী মোবাইল নিয়ে সবসময় ব্যস্ত থাকতো। তার মা বকাবকি করায় মামার বাড়িতে চলে যায় সে। সেখান থেকে কয়েক দিন কাটিয়ে রবিবার সে বাড়িতে ফিরে আবারও মোবাইল নিয়ে ঝগড়ায় জড়িয়ে যায়। সোমবার বিকেলে অন্য সময়ের মতো ঘরে ঘুমাতে গিয়েছিল। রাত হয়ে গেলে তাকে ডাকা হয় কিন্তু ডাকাডাকি করে সাড়া শব্দ না মেলায়। হাড়োয়া থানায় পুলিশকে খবর দেওয়া হয়।

ঘটনাস্থলে হাড়োয়া থানার পুলিশ এসে আজ মঙ্গলবার ভোর রাতে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় ইতিমধ্যে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে হাড়োয়া থানার পুলিশ।

পাশাপাশি, শুধুই কি মোবাইল নিয়ে ঝগড়া বিবাদ, নাকি অন্য কোনো কারণ রয়েছে- সেটাও খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে, ইতিমধ্যে ছাত্রী মৃত্যুর ঘটনায় গোপালপুরের পুকুরিয়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in