'রাজ্য সরকার এই সময়ে উপনির্বাচন চাইছে , মানুষ বাঁচুক অথবা মরুক দেখার দরকার নেই' - দিলীপ ঘোষ

দিলীপ ঘোষ জানিয়েছেন - "এর আগেও করোনার সংক্রমণ অনেকটাই বাড়ছে। আমরা হয়তো সেই তথ্য জানতে পারছি না। তার কারণ রাজ্য সরকার সেই তথ্য গোপন করছে।
'রাজ্য সরকার এই সময়ে উপনির্বাচন চাইছে , মানুষ বাঁচুক অথবা মরুক দেখার দরকার নেই' - দিলীপ ঘোষ
দিলীপ ঘোষফাইল ছবি

এদিন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে বিজেপি রাজ্য সভাপতি আবারও তৃণমূল সরকারকে এক হাত নিলেন। ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে জুন মালিয়া দেব এবং মানস বাবু কেন্দ্রে যাবেন। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ জানিয়েছেন - "গত ১০ বছর ধরে তৃণমূল সরকার রাজ্যে রয়েছে। এতদিন ধরে তারা কেন এই বিষয়টা নিয়ে কোনো কাজ করেনি! তারা চায় কেন্দ্র কাজ করবে নাম কামাবে রাজ্য। এমনটা হয় না।"

তিনি আরও বলেন - "এর আগে কংগ্রেস ক্ষমতায় ছিল। তার আগে সিপিএম সবার সঙ্গে ছিল। তখন তো ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে কাজ হয়নি।" পাশাপাশি করোনার তৃতীয় ঢেউ প্রসঙ্গে দিলীপ ঘোষ জানিয়েছেন - "এর আগেও করোনার সংক্রমণ অনেকটাই বাড়ছে। আমরা হয়তো সেই তথ্য জানতে পারছি না। তার কারণ রাজ্য সরকার সেই তথ্য গোপন করছে। কিন্তু রাজ্য সরকার চাইছে এই সময়ে উপনির্বাচন হোক। মানুষ বাঁচুক না মরুক দেখার দরকার নেই। উপনির্বাচন হোক। মুখ্যমন্ত্রী নিজের পদে টিকে থাকুক। সেই দিকটাই ভাবা হচ্ছে।"

গতকালই বিজেপিতে ভুয়ো আইনজীবীর ধরা পড়েছে। সেই নিয়ে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন - "অনেকেই বিজেপিতে আসেন বিজেপি থেকে চলে যায়। তাই কে আসছে কে যাচ্ছে তা বোঝা যায়না। তৃণমূলেও এরকম অনেকেই আছে।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in