South 24 Prgs: সোনারপুরে SFI-DYFI মিছিলে তৃণমূলের হামলার অভিযোগ - দুই পক্ষে হাতাহাতি

SFI-DYFI সদস্যদের অভিযোগ, কোনোরকম প্ররোচনা ছাড়াই তাদের ওপর হামলা চালায় বিধায়কের কর্মসূচিতে উপস্থিত TMC কর্মীরা। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক লাভলি মৈত্র। তাঁর পাল্টা দাবি, তাঁরা আক্রান্ত।
South 24 Prgs: সোনারপুরে SFI-DYFI মিছিলে তৃণমূলের হামলার অভিযোগ - দুই পক্ষে হাতাহাতি
বাম ও তৃণমূল সদস্যদের মধ্যে বচসা, হাতাহাতিছবি সংগৃহীত

দলীয় বিধায়কের সামনেই বাম ছাত্র-যুব সদস্যদের মারধর করার অভিযোগ উঠলো তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। পাল্টা আঘাত করেছে বাম ছাত্র-যুবরাও‌। ঘটনাটি ঘটেছে সোনারপুর দক্ষিণে।

অবিলম্বে স্কুল-কলেজ খোলা এবং বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে তিন পড়ুয়াকে বরখাস্তের সিদ্ধান্তের প্রতিবাদে এদিন সোনারপুর স্টেশন থেকে মিছিল বের করে সিপিআইএমের ছাত্র ও যুব সংগঠন এসএফআই ও ডিওয়াইএফআইয়ের সদস্যরা। হরিনাভি পর্যন্ত যায় মিছিল। সেখানে দলীয় একটি কর্মসূচিতে উপস্থিত ছিলেন সোনারপুর দক্ষিণের তৃণমূল বিধায়ক লাভলি মৈত্র।

এসএফআই-ডিওয়াইএফআই সদস্যদের অভিযোগ, কোনোরকম প্ররোচনা ছাড়াই তাদের ওপর হামলা চালায় বিধায়কের কর্মসূচিতে উপস্থিত তৃণমূল কর্মীরা। তাদের বেশ‌ কয়েকজনের আঘাত লেগেছে।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক লাভলি মৈত্র। তাঁর পাল্টা দাবি, তাঁরা আক্রান্ত। বাম ছাত্র যুবরা তাঁদের কর্মীদের ওপর হামলা চালিয়েছে। তাঁরা কারোর ওপর হামলা চালাননি। তাঁর আরও দাবি, মিছিলের অনুমতি না থাকা সত্ত্বেও মিছিল করেছে এসএফআই-ডিওয়াইএফআই সদস্যরা। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in