দেহরক্ষী মৃত্যু মামলায় CID দফতরে হাজিরা দিলেন না শুভেন্দু অধিকারী, ফের নোটিশ পাঠানোর সম্ভাবনা

সিআইডি-কে ইমেইল পাঠিয়ে বিধানসভার বিরোধী দলনেতা জানিয়েছেন আজকের দিনভর নানা কর্মসূচি রয়েছে তাঁর। তাই ভবানিভবনে যেতে পারবেন না তিনি।
শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারীফাইল ছবি

প্রাক্তন দেহরক্ষীর রহস্যজনক মৃত্যু মামলায় সিআইডির তলব এড়িয়ে গেলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। আজ ভবানিভবনে হাজিরা দিচ্ছেন না তিনি। সূত্রের খবর, সিআইডি-কে ইমেইল পাঠিয়ে বিধানসভার বিরোধী দলনেতা জানিয়েছেন আজকের দিনভর নানা কর্মসূচি রয়েছে তাঁর। তাই ভবানিভবনে যেতে পারবেন না তিনি।

প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর মৃত্যুর তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার সিআইডির তরফ থেকে নোটিশ পাঠানো হয়েছিল শুভেন্দু অধিকারীকে। আজ সকাল ১১টায় ভবানী ভবনে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে। গতকালই জল্পনা শোনা গিয়েছিল এই হাজিরা এড়িয়ে যাবেন তিনি। সেই জল্পনাই সত‍্যি হলো।

সূত্রের খবর, শুভেন্দু অধিকারীকে জিজ্ঞাসাবাদের জন্য প্রশ্ন তালিকা তৈরি রেখেছিল সিআইডির ৫ সদস্যের একটি টিম। সকাল থেকেই এই জিজ্ঞাসাবাদের প্রস্তুতি নিচ্ছিলেন তাঁরা। কিন্তু ১০টা নাগাদ ইমেইল মারফত শুভেন্দু অধিকারী জানিয়ে দেন আজ হাজিরা দিতে পারবেন না তিনি।

সূত্রের খবর, এই ইমেইল পাওয়ার পর জরুরি বৈঠকে বসেছেন সিআইডি আধিকারিকরা। শুভেন্দু অধিকারীকে ফের নোটিশ পাঠানো হবে মনে করা হচ্ছে।

২০১৮ সালের ১৩ অক্টোবর কাঁথির পুলিশ ব‍্যারাকে নিজের রিভলবারেই গুলিবিদ্ধ হন শুভেন্দুর তৎকালীন নিরাপত্তারক্ষী শুভব্রত। এর ঠিক পরদিন কলকাতার অ্যাপোলো হাসপাতালে মৃত্যু হয় ওই নিরাপত্তারক্ষীর। চলতি বছরের জুলাই মাসের শুরুর দিকে স্বামীর মৃত্যুর তদন্ত চেয়ে কাঁথি থানায় FIR দায়ের করেন শুভব্রত চক্রবর্তীর স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in