'এক দলে বেশি দিন থাকলে শ্বাসকষ্ট হয়' - বাবুল সুপ্রিয়কে কটাক্ষ SFI নেত্রী ঐশী ঘোষের

তিনি বলেন- আমরা মানুষের উদ্দেশ্যে একটা কথাই বলতে চাই, তারা দেখুক তারা বুঝুক দেশের কঠিন পরিস্থিতিতে কারা সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিল।
'এক দলে বেশি দিন থাকলে শ্বাসকষ্ট হয়' - বাবুল সুপ্রিয়কে কটাক্ষ SFI নেত্রী ঐশী ঘোষের
ফাইল চিত্র

এক দলে বেশি দিন থাকলে শ্বাসকষ্ট হয় তাই এ দল ছেড়ে ও দলে, ও দল ছেড়ে এ দলে ঝাপাঝাপি হচ্ছে। এটা নতুন কিছু নয়। মানুষকে ঠকানোর রাজনীতি বামপন্থীরা কখনোই করেনি, আজও করছে না, আর আগামী দিনেও করবে না। আজ নদীয়ার নবদ্বীপ ব্লকের নবদ্বীপ ঘাট বাস স্ট্যান্ডে রেড ভলেন্টিয়ারদের রক্তদান অনুষ্ঠানে উপস্থিত হয়ে বাবুল সুপ্রিয় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া প্রসঙ্গে এমনই মন্তব্য করলেন বাম নেত্রী ঐশী ঘোষ।

বাম ছাত্র আন্দোলনের নেত্রী আরও জানান, আমরা মানুষের উদ্দেশ্যে একটা কথাই বলতে চাই তারা দেখুক তারা বুঝুক দেশের কঠিন পরিস্থিতিতে কারা সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিল। আর কারা পলিটিকাল ক্যারিয়ারে নিজেদের চমকানোর জন্য পশ্চিমবঙ্গে রাজনীতি করছে।

ত্রিপুরা সম্পর্কেও সাংবাদিকদের সামনে মুখ খুললেন ঐশী ঘোষ। ত্রিপুরার বিজেপি সরকারকে এক হাত নিয়ে তিনি জানান, ত্রিপুরাতে বিজেপি বামকর্মী সমর্থকদের ওপর বর্বরোচিত আক্রমণ করেই চলেছে, দলীয় কার্যালয়ে ভাঙচুর করেছে। তার তীব্র নিন্দা জানিয়ে ত্রিপুরায় বাম আন্দোলনকে সমর্থন জানিয়ে বামকর্মীদের কুর্নিশ জানালেন যুব নেত্রী ঐশী ঘোষ। তিনি বলেন ত্রিপুরাতে কমরেডদের প্রতিরোধ আগামী দিনে লড়াইয়ের পথ দেখাবে।

প্রসঙ্গত, পশ্চিম বর্ধমানের জামুরিয়া কেন্দ্রে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছিলেন ঐশী ঘোষ। তাঁর প্রতিদ্বন্দ্বী হিসাবে তৃণমূলের হরেরাম সিংহ এবং বিজেপির তাপস রায়ের বিরুদ্ধে লড়েছিলেন। ভোটের ফলাফলে পরাজিত হন বছর ২৬-এর এসএফআই নেত্রী। ২০১৮ সালে জেএনইউ থেকে ইন্টারন্যাশানাল রিলেসন্স অ্যান্ড এরিয়া স্টাডিজে এম এ করেন তিনি। জেএনইউর ছাত্র সংসদের সভানেত্রীও তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in