Jalpaiguri: মাদক পাচারকারী ধৃত তৃণমূল যুবনেতা সহ অন্যান্যদের শাস্তির দাবিতে বিক্ষোভ SFI-DYFI-এর

শিলিগুড়িতে গত বৃহস্পতিবার স্পেশাল অপারেশন গ্রুপের অভিযানে উদ্ধার হয়েছে ৩০০ গ্রাম ব্রাউন সুগার। উদ্ধার হওয়া ব্রাউন সুগারের মূল্য প্রায় ৬০ লক্ষ টাকা বলে জানিয়েছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ।
বিক্ষোভ
বিক্ষোভছবি সৌজন্যে ভিডিওর স্ক্রিনশট

ড্রাগ কারবারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবীতে জলপাইগুড়ির কোতোয়ালি থানায় বিক্ষোভ দেখালো এসএফআই-ডিওয়াইএফআই-গণতান্ত্রিক মহিলা সমিতি। মিছিলও করা হয় এসএফআই-ডিওয়াইএফআইয়ের পক্ষ থেকে।

প্রসঙ্গত উল্লেখ্য, শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ গত কয়েকদিন ধরে ড্রাগসের বিরুদ্ধে লাগাতার অভিযান চালাচ্ছে। শিলিগুড়িতে গত বৃহস্পতিবার স্পেশাল অপারেশন গ্রুপের অভিযানে উদ্ধার হয়েছে ৩০০ গ্রাম ব্রাউন সুগার। উদ্ধার হওয়া ব্রাউন সুগারের মূল্য প্রায় ৬০ লক্ষ টাকা বলে জানিয়েছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ।

শিলিগুড়ি থানার অন্তর্গত ঝংকার মোড়ের মডার্ন বয়েজ ক্লাবের পার্শ্ববর্তী এলাকা থেকে চার দুষ্কৃতীকে গ্রেফতার করে স্পেশাল অপারেশন গ্রুপ। তাদের কাছ থেকেই উদ্ধার হয় ওই ব্রাউন সুগার। শিলিগুড়ি থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে অভিযুক্তদের নাম সৌরভ রায়, রাজু মোহাম্মদ, কৌস্তভ তলাপাত্র এবং মিস্টার আলি। এই কৌস্তভ তলাপাত্র জলপাইগুড়ি তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক। অভিযুক্তরা ওই ব্রাউন সুগার বিক্রির উদ্দেশ্যে জড়ো হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। স্পেশাল অপারেশন গ্রুপের কাছে খবর আসতেই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে চার দুষ্কৃতীকে গ্রেফতার করে তারা। অভিযুক্তদের শুক্রবার শিলিগুড়ি আদালতে তোলা হয়।

বাম যুবনেতা দ্বীপশুভ্র সান্যাল জানান সন্ধ্যার পর জলপাইগুড়ি শহরের বিভিন্ন রাস্তা তিস্তা করলার পার মাদকদ্রব্য ক্রয়বিক্রয় ও নেশা কেন্দ্রে পরিণত হচ্ছে। অবিলম্বে ড্রাগস কারবারীদের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

তিনি আরও বলেন, শিলিগুড়িতে ধরা পড়া ড্রাগস কারবারীদের সাথে শাসকদলের যোগাযোগ রয়েছে। তৃণমূল নেতাদের সাথে ধৃতদের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। এই ড্রাগস কারবারীদের সাথে যাদের ছবি ঘুরে বেড়াচ্ছে প্রয়োজনে তাদেরকে জিজ্ঞাসাবাদ করতে হবে এবং প্রতিনিয়ত পুলিশি অভিযান চালিয়ে জলপাইগুড়িকে ড্রাগস মুক্ত করতে হবে।

ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডিওয়াইএফআই জেলা সম্পাদক প্রদীপ দে, এসএফআই জেলা সম্পাদক প্রভাকর সরকার, মহিলা আন্দোলনের নেত্রী তাপসী সরকার সহ অন্যান্য ছাত্র যুব মহিলা নেত্রীবৃন্দ। যদিও তৃণমূলের পক্ষ থেকে ধৃত কৌস্তভ তলাপাত্রের সঙ্গে দলের কোনো যোগাযোগ নেই বলে জানানো হয়েছে।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in