“পরে টাকা দেওয়া হবে” বলেই দায়িত্ব শেষ- ত্রাণ শিবিরে খোঁজ নেই হলদিয়ার BJP MLA-র, ক্ষুব্ধ কর্মীরা

বিধানসভা নির্বাচনের আগে সিপিআইএম ছেড়ে বিজেপিতে আসেন তাপসী মণ্ডল। সিপিআইএমে থেকে স্বাধীনভাবে মানুষের জন্য কাজ করতে পারছিলেন না। এমনই অভিযোগ তুলেছিলেন তিনি।
তাপসী মণ্ডল
তাপসী মণ্ডলফাইল ছবি

নির্বাচনী প্রচারে যেভাবে মানুষের পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন, জয়ী হওয়ার পর তাঁর আর খোঁজ মিলল না। যশের তাণ্ডবে বিধ্বস্ত হলদিয়ার মানুষ এখন ক্ষুব্ধ এলাকার বিজেপি বিধায়ক তাপসী মণ্ডলের উপর। ‘‌যা খরচ হচ্ছে হিসাব করে রাখুন, পরে দিয়ে দেওয়া হবে!‌’‌ শুধুই এরকম আশ্বাসবাণী মিলছে বিধায়কের কাছ থেকে। কিন্তু দেখাই পাওয়া যাচ্ছে না তাঁর।

প্রার্থীরা ভোটে জিতে গেলেই, সেই পুরনো চিত্রের কোনও পরিবর্তন হয় না। তাঁদের এলাকায় দেখা যায় না বলে বাসিন্দাদের অভিযোগ দীর্ঘদিনের। বিধানসভা নির্বাচনের আগে সিপিআইএম ছেড়ে বিজেপিতে যান তাপসী মণ্ডল। সিপিআইএমে থেকে স্বাধীনভাবে মানুষের জন্য কাজ করতে পারছিলেন না। এমনই অভিযোগ তুলেছিলেন তিনি।

কিন্তু হলদিয়ার মানুষের অভিযোগ, করোনা সংক্রমণ, যশের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গিয়েছে হলদিয়া। এই পরিস্থিতিতে মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েও দেখা মেলেনি তাপসী মণ্ডলের। যদিও তাঁর দাবি, তিনি সব জায়গায় যাওয়ার চেষ্টা করছেন। কিন্তু তৃণমূল যেতে দিচ্ছে না। কিন্তু উল্টো সুর শোনা গিয়েছে দলের কর্মীদের মুখেই।

চৈতন্যপুর পঞ্চায়েতের মনিরামপুরে ত্রাণশিবিরে থাকা বিজেপি কর্মীদের বক্তব্য, ত্রাণশিবিরে এসে বিধায়ককে ফোন করাতে তিনি বলেছেন, যা খরচ হচ্ছে, হিসাব রাখুন। পরে টাকা দিয়ে দেওয়া হবে! কিন্তু ত্রাণ শিবিরে বিধায়কের দেখা মেলেনি। যশের ক্ষয়ক্ষতি হওয়ার পর সবাই ভেবেছিলেন নতুন বিধায়ক দুর্গতদের পাশে থাকবেন। কিন্তু ইতিমধ্যেই বিধায়কের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে দলের অন্দরেই।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in