তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়

রাজনৈতিক মহলের জল্পনা, অমিত শাহের সভা থেকে তিনি বিজেপিতে যোগ দেবেন।
তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়
রাজীব বন্দ্যোপাধ্যায়ফাইল ছবি সংগৃহীত

বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার পর আর অপেক্ষা করলেন না রাজীব বন্দ্যোপাধ্যায়। এবার তৃণমূল কংগ্রেসের সমস্ত পদ থেকে নিজেকে সরিয়ে নিলেন তিনি। ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এক কপি পাঠিয়ে দিয়েছেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীকেও। চিঠিতে তৃণমূলের সদস্যপদের পাশাপাশি সমস্ত দায়িত্ব থেকে অব্যাহতি নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই বেসুরো ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। দলে থেকে দীর্ঘদিন ধরে কাজ করতে পারছেন না বলে সরব ছিলেন তিনি। নাম না করে শীর্ষ নেতাদের একাধিকবার নিশানা করেছিলেন তিনি। অবশেষে আজ সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করলেন তিনি। আজই বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। কয়েকদিন আগে মন্ত্রীত্বও ছেড়েছেন।

আজ বিধানসভায় গিয়ে অধ্যক্ষ বিমান ব্যানার্জির ঘরে বসেই পদত্যাগপত্র লেখেন তিনি। তবে তৃণমূল ছেড়ে অন্য কোথাও যোগ দেওয়ার ব্যাপারে মুখ খোলেননি এখনও। আজ রাতেই রাজ‍্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজনৈতিক মহলের জল্পনা - অমিত শাহের সভা থেকে তিনি বিজেপিতে যোগ দেবেন। রাজীব বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি তৃণমূল থেকে বহিষ্কৃত বিধায়ক বৈশালী ডালমিয়াও বিজেপিতে যোগ দেবেন বলে জল্পনা রয়েছে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in