পুরুলিয়া: আবার মাও নামাঙ্কিত পোস্টার, তৃণমূলকে সমর্থন করলে হাত কাটার হুমকি

পোস্টারে লাল কালিতে লেখা রয়েছে "যে বিজেপি মেম্বার টিএমসিকে সমর্থন করবে তাদের স্বামীদের হাত কাটা যাবে।"
পুরুলিয়া: আবার মাও নামাঙ্কিত পোস্টার, তৃণমূলকে সমর্থন করলে হাত কাটার হুমকি
নিজস্ব চিত্র

গত ১৭ই আগস্টের পর আজ আবার মাও নামাঙ্কিত পোস্টার পড়লো পুরুলিয়ার বরাবাজার থানার ধাল্যাত বামু গ্রাম পঞ্চায়েতের বদলডি মোড়ে। বরাবাজার থানার পুলিশ এসে পোস্টারগুলি উদ্ধার করে নিয়ে যায়। পোস্টার উদ্ধার হওয়ায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এই পোস্টারে লাল কালিতে লেখা রয়েছে "যে বিজেপি মেম্বার টিএমসি কে সমর্থন করবে তাদের স্বামীদের হাত কাটা যাবে।" পোস্টারের শেষে লেখা রয়েছে মাও জিন্দাবাদ। যদিও পুলিশের দাবী, এলাকায় মাওবাদীদের কোনও সংগঠন নেই। এলাকার রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, গ্রাম পঞ্চায়েতের এই অনাস্থার কারনে এলাকার রাজনৈতিক চক্রান্তে চাঞ্চল্য সৃষ্টির জন্য এই পোস্টার।

বরাবাজার ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি বিশ্বজিৎ মাহাতো বলেন, এলাকায় মাওবাদীদের কোনও সংগঠন নেই। বিজেপি পরিচালিত পঞ্চায়েতে বিজেপির ২ সাদস্যার সমর্থনে তৃণমূল সদস্যরা অনাস্থা ডেকেছেন। তাই বিভ্রান্ত সৃষ্টি করার জন্য বিজেপি এই কাজ করেছে।

বরাবাজার এলাকার সিপিএম নেতা প্রত্ত্যূষ আনসারী মাও পোস্টার প্রসঙ্গে বলেন, মুখ্যমন্ত্রী বলেছেন ওসব মাও ফাও কিছু নেই। তাই এটা মাওবাদীদের না ফাউবাদীদের সেটা নিয়ে প্রশ্ন রয়েছে। এলাকায় শান্তির পরিবেশ নষ্ট করার চক্রান্ত চলছে। অতীতে আমাদের বহু নেতা কর্মীদের মাওবাদীরা খুন করলেও এভাবে পোস্টার পড়তোনা। এলাকায় শান্তিও বিঘ্নিত হয়নি।

সব মিলিয়ে জঙ্গলমহল পুরুলিয়ার বরাবাজার এলাকায় পর পর মাও বাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার হওয়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in