Purba Bardhaman: জামালপুরে নিহত দলীয় কর্মীর বাড়িতে AIDWA নেতৃত্ব

শুক্রবার সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির এক প্রতিনিধিদল কমরেড কাকলী ক্ষেত্রপালের বাড়িতে যায় এবং শোকসন্তপ্ত পরিবারের পাশে দাঁড়ানোর ‌আশ্বাস দেয়।
Purba Bardhaman: জামালপুরে নিহত দলীয় কর্মীর বাড়িতে AIDWA নেতৃত্ব
বর্ধমানের জামালপুরে নিহত সিপিআই(এম) কর্মী কাকলী ক্ষেত্রপালের বাড়িতে গণতান্ত্রিক সমিতির প্রতিনিধিদলছবি সংগৃহীত

বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের দিন বর্ধমানের জামালপুরে তৃণমূলের সন্ত্রাস প্রতিহত করতে গিয়ে নিহত হন সিপিআই(এম) কর্মী কাকলী ক্ষেত্রপাল। অভিযোগ ১০-১২ জন সশস্ত্র দুষ্কৃতী কুপিয়ে খুন করে কাকলী ক্ষেত্রপালকে। তাঁদের বাড়িও ভাঙচুর করা হয়। সিপিআই(এম) সূত্র অনুসারে, বিগত বিধানসভা নির্বাচনে কাকলী ক্ষেত্রপাল ও তাঁর স্বামী অনিল ক্ষেত্রপাল দু'জনই জামালপুর বিধানসভার ৫৭নম্বর বুথে দলীয় প্রার্থীর এজেন্ট ছিলেন।

সিপিআই(এম)-এর অভিযোগ, এই ঘটনার পর দীর্ঘ দু'মাস কেটে গেলেও দলীয় কোনো প্রতিনিধিকে কাকলী ক্ষেত্রপালের বাড়িতে এবং ওই এলাকাতে ঢুকতে দেওয়া হচ্ছিলো না। শুক্রবার সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির এক প্রতিনিধিদল কমরেড কাকলী ক্ষেত্রপালের বাড়িতে যায় এবং শোকসন্তপ্ত পরিবারের পাশে দাঁড়ানোর ‌আশ্বাস দেয়।

কাকলী ক্ষেত্রপালের মৃত্যুর পর এক বিবৃতিতে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু সংযুক্ত মোর্চার পক্ষ থেকে জানান - রাজ্যের সর্বত্র নতুন করে সন্ত্রাস ও সাম্প্রদায়িক বিদ্বেষ সৃষ্টির জন্য তৃণমূল কংগ্রেস ও বিজেপি তৎপর হয়ে উঠেছে। ২মে নির্বাচনী ফলাফল প্রকাশের সময় থেকে তৃণমূল কংগ্রেস পুনরায় নতুন ক‍‌রে সন্ত্রাসমূলক কার্যকলাপ শুরু করেছে। রাজ্যের বিভিন্ন স্থানে এই নৃশংস আক্রমণে বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in