ফেস্টের জন্য বরাদ্দ ৬ লক্ষ টাকা করোনা মোকাবিলায় দিল প্রেসিডেন্সির SFI পরিচালিত ছাত্র সংসদ

ফেস্টের জন্য বরাদ্দ ৬ লক্ষ ২৭ হাজার ২৪৬ টাকা ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ ট্রাস্টের সভাপতি ডাক্তার অপূর্ব ঘোষের হাতে তুলে দিলেন প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্টস ইউনিয়নের পক্ষে দীপ্রজিত দেবনাথ।
ফেস্টের জন্য বরাদ্দ ৬ লক্ষ টাকা করোনা মোকাবিলায় দিল প্রেসিডেন্সির SFI পরিচালিত ছাত্র সংসদ
ছবি- প্রেসিডেন্সি এসএফআই ইউনিট

করোনা মোকাবিলায় রাজ্য ও কেন্দ্রের ভূমিকা যাই থাকুক না কেন, সবচেয়ে বেশি দরকার সাধারণ মানুষেরই মানুষের পাশে দাঁড়ানো। এটা সবাই বুঝতে পেরেছেন। তাই করোনা মহামারী রুখতে এবার এগিয়ে এল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়। ফেস্টের জন্য বরাদ্দ ৬ লক্ষ ২৭ হাজার ২৪৬ টাকা ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ ট্রাস্টের সভাপতি ডাক্তার অপূর্ব ঘোষের হাতে তুলে দিলেন প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্টস ইউনিয়নের পক্ষে দীপ্রজিত দেবনাথ। উপস্থিত ছিলেন সংস্থার ডিরেক্টর শ্রীরূপা বসু।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ১৪ নভেম্বর ছাত্র সংসদের নির্বাচনে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস ইউনিয়নের নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে এসএফআই। বিশ্ববিদ্যালয় পঠনপাঠন থেকে শুরু করে ছাত্রছাত্রীদের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে আন্দোলন সংগঠিত করে চলেছে এসএফআই পরিচালিত ছাত্র সংসদ।

ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ ট্রাস্টকে দেওয়া চেক
ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ ট্রাস্টকে দেওয়া চেক

ফেস্টের জন্য বরাদ্দ অর্থ কোভিড চিকিৎসার জন্য তুলে দেওয়া প্রসঙ্গে ইউনিয়নের সাধারণ সম্পাদক সৌরেন মল্লিক জানান, আমরা বামপন্থী রাজনৈতিক আদর্শে বিশ্বাসী। তাই সকলের শিক্ষার অধিকার, শিক্ষা ব্যবস্থার মানোন্নয়ন, ক্যাম্পাসে সুষ্ঠু গণতান্ত্রিক পরিবেশ বজায় রাখার পাশাপাশি সমাজের বিভিন্ন সমস্যা সমাধানেরও যোদ্ধা। তাই হৈহুল্লোড়ের বদলে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোটা কর্তব্য বলে মনে করছি।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in