মধুচক্রের নায়ক প্রবীর ঘোষালকে তৃণমূলে নেওয়া যাবে না, কোন্নগরে তৃণমূল কর্মীদের পোস্টার

ভোটের ঠিক আগেই বিজেপির পাঠানো চাটার্ড বিমানে করে দিল্লিতে গিয়ে তৃণমূল থেকে বিজেপিতে গিয়েছিলে তৃণমূলের গতবারের বিধায়ক। ফলস্বরূপ বিজেপি তাকে এই এলাকায় ভোটের লড়ার জন্য টিকিটও দেয়, কিন্ত শেষ রক্ষা হয়নি।
তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দের নামে পোস্টার
তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দের নামে পোস্টারছবি- নিজস্ব

রাজীব ব্যানার্জির পর প্রবীর ঘোষাল। তাঁকে তৃণমূলে না নেবার জন্য পোস্টার পড়লো কোন্নগরে। পোস্টারে কোন্নগর তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ-এর পক্ষ থেকে বলা হয়েছে, মধুচক্রের নায়ক প্রবীর ঘোষালকে তৃণমূলে ফিরিয়ে নেওয়া যাবে না। মঙ্গলবার সকালে কোন্নগরের বিভিন্ন প্রান্তে এই পোস্টার দেখা যাওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে চারিদিকে।

ভোটের ঠিক আগেই বিজেপির পাঠানো চাটার্ড বিমানে করে দিল্লিতে গিয়ে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছিলেন প্রাক্তন বিধায়ক প্রবীর ঘোষাল। ফলস্বরূপ বিজেপি তাঁকে এই এলাকায় ভোটে লড়ার জন্য টিকিটও দেয়, কিন্ত শেষ রক্ষা হয়নি। তৃণমুলের সেলিব্রিটি প্রার্থী কাঞ্চন মল্লিকের কাছে পরাজিত হন তিনি। এরপরই বিজেপির বিরুদ্ধে বেসুরো হন প্রবীর ঘোষাল।

কয়েক দিন আগে প্রবীর ঘোষালের মাতৃ বিয়োগ হলে তৃণমূলের বেশ কয়েক জন উচ্চনেতৃত্ব তাঁকে ফোনে সমবেদনা জানান। এরপরই তৃণমূলের প্রতি নরম হতে শুরু করেন তিনি। এমনকী সেইসময় বিজেপি নেতৃত্বরা কেউ খোঁজ না নেওয়ায় ক্ষোভ প্রকাশও করতে দেখা যায় তাঁকে। এতেই তাঁর ফের তৃণমূলে ফেরার জল্পনা তৈরি হয়। যদিও এলাকায় তৃণমূল কর্মীরা তাঁকে ফিরিয়ে না নেবার জন্য দলের কাছে আর্জি জানিয়েছে। এবার প্রকাশ্য পোস্টারও পড়লো তাঁর বিরুদ্ধে।

তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দের নামে পোস্টার
বাগদার “বেসুরো” BJP বিধায়ক গরু পাচারকারী স্মাগলার, দলে নেওয়া যাবে না - TMC কর্মীদের পোস্টার

তৃণমূল কংগ্রেসের এক কর্মী জানান - যেভাবে ভোটের সময় প্রবীর ঘোষাল দলের ক্ষতি করেছেন এবং দলের বিরুদ্ধে কথা বলেছেন, তারপরে এই মানুষকে কোনমতেই তৃণমূলে ফেরানো যাবে না। দিদি আমাদের মায়ের মতো। আমরা দিদির কাছে আবেদন করছি - আপনি দয়া করে এইরকম একজন লোককে আর তৃণমূলে ফেরাবেন না। যদি তিনি তৃণমূলে ফেরেন আবারও দলের ক্ষতি করার চেষ্টা করবেন।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in