TMC: ‘নেশাখোর- তোলাবাজ- চরিত্রহীন আর নয়, আর নয়’ - কল্যাণের বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ হুগলি

কোনও পোস্টারে লেখা, ‘দিদি তুমি বিচার কর, দাদা তুমি বিচার কর। মানুষ চায় বিচার হোক, এই পাপের মুক্তি দাও’। আবার কোনও পোস্টারে লেখা রয়েছে, ‘আর নয় কল্যাণ, অ-কল্যাণের মুক্তি চাই।
কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পোস্টার
কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পোস্টারছবি - সংগৃহীত

কল্যাণ বনাম অভিষেকের যুদ্ধ থেমেও থামছে না। এবার সারা হুগলিতে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পোস্টার পড়ল। কোনও পোস্টারে লেখা হয়েছে, ‘শ্রীরামপুরের জন্য নতুন সাংসদ’। কোনও পোস্টারে লেখা, ‘দিদি তুমি বিচার কর, দাদা তুমি বিচার কর। মানুষ চায় বিচার হোক, এই পাপের মুক্তি দাও’। আবার কোনও পোস্টারে লেখা রয়েছে, ‘আর নয় কল্যাণ, অ-কল্যাণের মুক্তি চাই। সুস্থ শহর, পরিচ্ছন্ন মানুষ চাই। নেশাখোর- তোলাবাজ- চরিত্রহীন আর নয়, আর নয়।’

প্রসঙ্গত, কদিন আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাই আকাশ বন্দ্যোপাধ্যায় ফেসবুকে পোস্ট করেছিলেন “শ্রীরামপুর নতুন সাংসদ চায়”। সেই একই লেখা দেখা গেল পোস্টারেও। কিন্তু কারা এই পোস্টার মেরেছে? তৃণমূল ও বিজেপি একে অপরের দুষছে। তৃণমূলের দাবি, বিজেপি পরিকল্পনামাফিক এই কাজ করেছে।

সম্প্রতি কল্যাণ বন্দ্যোপাধ্যায় ‘ডায়মন্ড হারবার মডেল’ নিয়ে সাংসদ অভিষেকের সমালোচনা করেছিলেন। পাশাপাশি তিনি দাবি করেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া তিনি কাউকে নেতা মানেন না। গোয়া-ত্রিপুরায় অভিষেক জিতে এলে তবে তাঁকে নেতা মানবেন। যদিও দলের নির্দেশ, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে সাংসদ কল্যাণ বনাম তৃণমূলের তরজার ইতি টানতে হবে। কেউই এনিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করবেন না। কিন্তু বিরোধ থামছে না।

এই বিতর্কে ঢুকে পড়েন তৃণমূল বিধায়ক মদন মিত্রও। নাম না করে কল্যাণকে বিঁধে বলেন, 'কয়েকজন বুড়ো রাতারাতি খুব জ্ঞান দিচ্ছেন। মার খাওয়ার সময় এঁরা তো কখনও ছিলেন না।' একইসঙ্গে তিনি অভিষেকের পাশেই দাঁড়াবেন বলে জানিয়ে দেন। অন্যদিকে, তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ ও আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার এই ইস্যুতে যেভাবে সুর চড়িয়েছিলেন প্রকাশ্যে, তার জেরে বিতর্ক বেড়েছিল। কল্যাণকে “ঘরের শত্রু বিভীষণ” বলেও কটাক্ষ করেন অপরূপা।

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পোস্টার
TMC: রাজ্যজুড়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিক্ষোভ, কুশপুতুল দাহ অভিষেক অনুগামীদের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in