Paschim Bardhaman: রাস্তা সংস্কারের স্টোনচিপ চুরির অভিযোগ বিজেপি বিধায়কের ভাইপোর বিরুদ্ধে

কাঁকসা থেকে বিহারপুর পর্যন্ত রাস্তা সংস্কারের কাজ শুরু করে পঞ্চায়েত। রাস্তা সংস্কারের জন্য সামগ্রী রাখা হতে থাকে। কিন্তু সেখান থেকে অবাধে চুরি হয়ে যাচ্ছে নানা সামগ্রী। এমনই অভিযোগ ঠিকাদার সংস্থার।
Paschim Bardhaman: রাস্তা সংস্কারের স্টোনচিপ চুরির অভিযোগ বিজেপি বিধায়কের ভাইপোর বিরুদ্ধে
ছবি - প্রতীকী

রাস্তা সংস্কারের জন্য যে স্টোনচিপস আনা হয়েছিল, তা চুরির অভিযোগে নাম জড়াল বিজেপির। গ্রামবাসীদের দাবি, এই ঘটনার পিছনে আছে বিজেপি বিধায়ক লক্ষণ ঘড়ুইয়ের ভাইপো হৃদয়। ঘটনার জেরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছে পশ্চিম বর্ধমানের কাঁকসায়। শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে থাকা কাঁকসা থেকে বিহারপুর পর্যন্ত ৫ কিলোমিটার রাস্তা সংস্কারের কাজ শুরু করে স্থানীয় পঞ্চায়েত। রাস্তা সংস্কারের জন্য সামগ্রী রাখা হতে থাকে। কিন্তু সেখান থেকে অবাধে চুরি হয়ে যাচ্ছে নানা সামগ্রী। এমনই অভিযোগ করে ঠিকাদার সংস্থা।

বৃহস্পতিবার স্টোনচিপস চুরি করতে গিয়ে একটি ভ্যান রিকশাকে পাকড়াও হয়। এরপর অভিযুক্তকে ঘিরে শুরু হয় বিক্ষোভ। ক্ষোভ প্রশমিত করতে ক্ষতিপূরণ বাবদ অভিযুক্ত ঠিকাদার সংস্থাকে ৫০ হাজার টাকার চেক লিখে দেন।

এই ঘটনায় বিজেপিকে বিঁধে কাঁকসা তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতি দেবদাস বক্সী বলেছেন, ‘এই ঘটনাই প্রমাণ করে যে বিজেপি কতটা দুর্নীতিপরায়ণ।’ পশ্চিম বর্ধমানের বিজেপি জেলা সভাপতি ও বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুইয়ের দাবি, ‘আমি ওই বাড়িতে বহুদিন থাকি না। আমার নাম জুড়ে রাজনৈতিক চক্রান্ত করছে তৃণমূল।’

প্রসঙ্গত, বছর খানেক আগে নাবালিকা ধর্ষণের ঘটনায় বিজেপি বিধায়কের আর এক ভাইপো সহদেবের নাম জড়িয়েছিল। আর এবার চুরি। অস্বস্তি বাড়ল বিজেপির।

ছবি - প্রতীকী
KMC Poll: হাতেগোনা কয়েকদিন বাকি, প্রচারে উৎসাহ নেই কর্মীদের, দিশেহারা বিজেপি প্রার্থীরা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in