"দলীয় কার্যালয় মন্দির, ওখানে বসে মদ খাবেন না" - দলীয় কর্মীদের পরামর্শ তৃণমূল নেতার

সভামঞ্চ থেকে পীযূষ আরও বলেন, পঞ্চায়েত ভোটে পুলিশ দিয়ে ভোট হয়েছিল। আমরা জিতেছিলাম। ২০২১- এর ভোটে পুলিশ আর কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট হল, আমরা হারলাম।
"দলীয় কার্যালয় মন্দির, ওখানে বসে মদ খাবেন না" - দলীয় কর্মীদের পরামর্শ তৃণমূল নেতার
তৃণমূল নেতা পীযূষ কান্তি পন্ডানিজস্ব চিত্র

পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে তেলচুরি এবং মদের কারবার শুরু হয়েছে বলে অভিযোগ উঠল। বেআইনি মদ বিক্রিতে জড়িত তৃণমূলের পান্ডারা। শুধু তাই নয়, বেআইনি মদ বিক্রিতে পয়সা খাচ্ছে পুলিশ। প্রকাশ্য সভামঞ্চ থেকে এই কথাই অকপটে স্বীকার করলেন করলেন খোদ পূর্ব মেদিনীপুরে জেলার পটাশপুর ১ নং ব্লকের তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি পীযূষ কান্তি পন্ডা।

সভামঞ্চ থেকে পীযূষ আরও বলেন, পঞ্চায়েত ভোটে পুলিশ দিয়ে ভোট হয়েছিল। আমরা জিতেছিলাম। ২০২১- এর ভোটে পুলিশ আর কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট হল, আমরা হারলাম। আমাদের লোক আমাদের হারিয়েছে।

"দলীয় কার্যালয় হলো মন্দির, ওখানে বসে মদ খাবেন না।" তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার তৃণমূল নেতাকর্মীদের এমনই পরামর্শ দিলেন পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি।

প্রসঙ্গত, পটাশপুর-১ ব্লকের গোয়ালদা বুথে তৃণমূলের নতুন দলীয় কার্যালয়ের উদ্বোধন হয়। উদ্বোধন করেন তৃণমূল বিধায়ক উত্তম বারিক। উদ্বোধন শেষে একটি সভা হয়। ওই সভামঞ্চ থেকেই তিনি এমন মন্তব্য করেন। সভামঞ্চে উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক উত্তম বারিক। সেখানে খোদ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতির এমন মন্তব্যের পর রীতিমতো অস্বস্তিতে শাসক দল।

তৃণমূল নেতা পীযূষ কান্তি পন্ডা
TMC: পার্থ চট্ট্যোপাধ্যায়ের নাম করে লক্ষাধিক টাকা তছরুপ, ফেরার তৃণমূল নেতা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in