সুনীল মন্ডলের মতো ধান্দাবাজদের জন্যই নির্বাচনে হেরেছে দল, তোপ বর্ধমান জেলা BJP সম্পাদকের

শ্যাম রায় বলেন, 'ভোটের আগে সুবিধা ভোগ করতে BJP-তে এসেছিলেন। এঁদের মতো লোকের জন্যই নির্বাচনে হারতে হয়েছে দলকে। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, এঁরাও তেমনই ভাবে ক্ষমতার মধু ছাড়া বাঁচতে পারে না।'
শুভেন্দু অধিকারীর সাথে সুনীল মন্ডল
শুভেন্দু অধিকারীর সাথে সুনীল মন্ডলফাইল ছবি সংগৃহীত

বিধানসভা নির্বাচনে মুখ থুবড়ে পড়ার পর থেকেই বঙ্গ বিজেপির অন্দরের কোন্দল প্রকাশ্যে চলে এসেছে। দলীয় নেতৃত্বের একটা অংশের অভিযোগ, যাঁরা ভোটের ঠিক আগে আগে অন‍্য দল থেকে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন, তাঁদের অনেকের জন্যই এই ভরাডুবি। বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডলকে কটাক্ষ করে ফের সেরকমই ইঙ্গিত দিলেন বর্ধমান জেলা বিজেপির সাধারণ সম্পাদক শ্যাম রায়।

সুনীল মণ্ডল গেরুয়া শিবিরে যোগ দেন একুশের বিধানসভা নির্বাচনের আগে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর প্রাক নির্বাচনী জনসভায় তিনি বিজেপিতে যোগ দেন। কিন্তু সোমবার পেগাসাস ইস‍্যুতে তৃণমূল সাংসদদের দেখানো বিক্ষোভে যোগ দিয়ে তিনি দাবি করেন, তিনি তৃণমূলেই আছেন। তিনি কোনওদিনই বিজেপির সদস্যপদ গ্রহণ করেননি।

সাংসদের এই কথাতেই ক্ষুব্ধ হয়ে শ্যাম রায় তাঁকে ধান্দাবাজ বলে আখ্যা দেন। এমনকী এঁদের জন্যই নির্বাচনে হারতে হয়েছে বলে দলকে স্পষ্ট জানিয়ে দিলেন তিনি। তিনি বলেন, 'ভোটের আগে সুবিধা ভোগ করতে বিজেপিতে এসেছিলেন। এঁদের মতো লোকের জন্যই নির্বাচনে হারতে হয়েছে দলকে। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, এরম লোকেরাও তেমনই ভাবে ক্ষমতার মধু ছাড়া বাঁচতে পারে না।' কেন্দ্রীয় নেতৃত্বের উদ্দেশ্যে তাঁর কটাক্ষ, 'কেন্দ্রীয় নেতারা বুঝুক এবারে।'

প্রসঙ্গত, গত ২ মে নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই সুনীল মণ্ডলের সুর বদলে যায়। এমনকী যাঁর হাত ধরে গেরুয়া শিবিরের পা রাখা, সেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও তিনি ক্ষোভ প্রকাশ করেন। জানা গিয়েছে, কয়েকদিন আগে দিল্লিতে মুকুল রায়ের সঙ্গেও তিনি দেখা করে আসেন। সোমবার সংসদে পেগাসাস ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শনেও উপস্থিত ছিলেন তিনি।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in