বামেদের সময় পঞ্চায়েত ভোটে হিংসা হয়নি, আর তৃণমূল রাজ্যে পঞ্চায়েত ভোট করতেই দেয়নি - শুভেন্দু অধিকারী

বামেদের সময় পঞ্চায়েত ভোটে হিংসা হয়নি, আর তৃণমূল রাজ্যে পঞ্চায়েত ভোট করতেই দেয়নি - শুভেন্দু অধিকারী
পুরুলিয়ার জয়পুরের সভায় শুভেন্দু অধিকারীশুভেন্দু অধিকারীর ফেসবুক পেজের সৌজন্যে

বামেদের সময় পঞ্চায়েত ভোটে হিংসা হয়নি। বামেরা কোনোদিন লাঠি, রড নিয়ে মনোনয়ন আটকায়নি। আর তৃণমূল রাজ্যে পঞ্চায়েত ভোট করতেই দেয়নি। বৃহস্পতিবার পুরুলিয়ার জয়পুরে এক সভায় একথা জানিয়েছেন প্রাক্তন তৃণমূল ও বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য, কিছুদিন আগেই তিনি রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও সিপিআই(এম) নেতা বুদ্ধদেব ভট্টাচার্যর প্রশংসা করে বলেছিলেন – বুদ্ধবাবু সৎ মানুষ। সিপিএমের সকলেই খারাপ নয়। যদিও শুভেন্দু অধিকারীর আচমকা এই ভোলবদলে বিস্মিত রাজনৈতিক মহল। কারণ রাজ্যের মন্ত্রী থাকাকালীন কিছুদিন আগে পর্যন্তও একাধিক জেলায় তাঁর মদতেই বিরোধী দল ভাঙানোর অভিযোগ আছে।

প্রসঙ্গত, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবার পর থেকেই বারবার সিপিআই(এম) প্রশংসা করে যাচ্ছেন শুভেন্দু অধিকারী। রাজনৈতিক মহল তাঁর এই পদক্ষেপকে নিছকই রাজনৈতিক কৌশল ছাড়া অন্য কিছু ভাবতে রাজী নয়। যদিও এই বিষয়ে তৃণমূল এবং বিজেপির মধ্যে মিশ্র প্রতিক্রিয়া আছে। একদিকে তৃণমূল যেমন শুভেন্দু অধিকারীর মুখে এই বাম প্রশংসা ভালো ভাবে নিচ্ছেনা অন্যদিকে বিজেপির সূত্রের বক্তব্য শুভেন্দু এখন সিপিএমের সঙ্গে খারাপ ব্যবহার করার প্রায়শ্চিত্ত করছেন।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in