এবার ভাঙড়ে বোমা বিস্ফোরণে উড়ল তৃণমূল কর্মীর বাড়ির ছাদ, গুরুতর জখম স্ত্রী

তৃণমূল নেতা আরাবুল ইসলাম বলেন, ISF-র কর্মীরা বাইরে থেকে বোমা ছোড়ায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ISF পাল্টা বলেছে, এলাকায় অশান্তি পাকানোর জন্যই তৃণমূল কর্মীরাই বোমা মজুদ করেছিল। কেউ বোমা ছোড়েনি।
বিস্ফোরণে ভেঙে পড়েছে দেওয়াল
বিস্ফোরণে ভেঙে পড়েছে দেওয়ালছবি নিজস্ব

এগরা, বজবজ, দুবরাজপুর, মালদহের পর এবার ভাঙড়। তীব্র বিস্ফোরণে উড়ে গেল তৃণমূল কর্মীর বাড়ির ছাদ। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই তৃণমূল কর্মীর স্ত্রী।

মঙ্গলবার সন্ধ্যায় দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় দু নম্বর ব্লকের গানির আইট গ্রামে হঠাৎই বোমা বিস্ফোরণের তীব্র আওয়াজ শুনতে পায় স্থানীয় মানুষজন। দেখা যায় স্থানীয় তৃণমূল কর্মী আরিফুল মোল্লার বাড়িতে বিস্ফোরণটি হয়। বোমার তীব্রতা এতটাই ছিল যে বাড়ির একাংশ পুরোপুরি উড়ে গেছে। টালির চাল এবং বারান্দার ছাদ বোমার আঘাতে পুরোপুরি ভেঙে পড়ে। আশপাশের বাড়িও বোমার আঘাতে ক্ষতি হয়েছে এমনই অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

 ঘটনার খবর পেয়ে ওই এলাকায় পৌঁছায় কাশিপুর থানার পুলিশ বাহিনী। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় আরিফুল মোল্লার স্ত্রী রোশনারা বিবি গুরুতর আহত হয়েছে। তাঁকে ঘটকপুকুরের একটি নার্সিংহোমে ভর্তি করানো হয়েছে চিকিৎসার জন্য।

 ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বোমা ঘরের ভেতরে মজুদ করা ছিল, নাকি বাইরে থেকে ছোড়া হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

 এই বিষয় নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। ভাঙরের তৃণমূল নেতা আরাবুল ইসলাম বলেন, আইএসএফের কর্মীরা বাইরে থেকে বোমা ছোড়ার ফলেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এলাকায় প্রতিনিয়ত অশান্তি পাকানোর চেষ্টা করছে আইএসএফ।

আরাবুলের এই অভিযোগ উড়িয়ে দিয়েছে আইএসএফ। আইএসএফ নেতা আইনুল হক বলেন, এলাকায় অশান্তি পাকানোর জন্যই তৃণমূল কর্মীরা বোমা মজুদ করেছিল। কেউ বোমা ছোড়েনি। পুলিশ ঘটনার তদন্ত করুক তাহলে পুরো বিষয়টা পরিষ্কার হবে।

বিস্ফোরণে ভেঙে পড়েছে দেওয়াল
রাজ্যে ৭ দিনে বাজির বলি ১৬; এগরা, বজবজের পর এবার মালদহে বাজির গুদামে বিস্ফোরণ
বিস্ফোরণে ভেঙে পড়েছে দেওয়াল
বিস্ফোরণে ৩ জনের মৃত্যুর পর বজবজ জুড়ে পুলিশি তল্লাশি - উদ্ধার ২০,০০০ কেজি অবৈধ বাজি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in