North 24 Parganas: ভ্যাকসিন দেওয়ায় অনিয়মের অভিযোগ, টাকি পুরভবনের সামনে বিক্ষোভ স্থানীয়দের

বৃহস্পতিবার টাকি পৌর ভবনের সামনে ভ্যাকসিন নিয়ে অনিয়মের অভিযোগ তুলে শতাধিক মহিলা-পুরুষ বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাদের দাবি ভোর রাত থেকে লাইন দেবার পরও ভ্যাকসিন পাওয়া যাচ্ছে না।
North 24 Parganas: ভ্যাকসিন দেওয়ায় অনিয়মের অভিযোগ, টাকি পুরভবনের সামনে বিক্ষোভ স্থানীয়দের
ভ্যাকসিনের দাবিতে টাকি পৌর ভবনের সামনে বিক্ষোভনিজস্ব চিত্র

বৃহস্পতিবার টাকি পৌর ভবনের সামনে ভ্যাকসিন নিয়ে অনিয়মের অভিযোগ তুলে শতাধিক মহিলা-পুরুষ বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাদের দাবি ভোর রাত থেকে লাইন দেবার পরও ভ্যাকসিন পাওয়া যাচ্ছে না। কোনো নিয়ম না মেনে ঢুকে গিয়ে যে যার মত ভ্যাকসিন নিতে শুরু করেছেন। এরই প্রতিবাদে এদিন সকাল ১১ টা থেকে স্থানীয়দের বিক্ষোভ শুরু হয়। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হাসনাবাদ থানার পুলিশ।

ভ্যাকসিন নিতে আসা স্বপ্না বিশ্বাস বলেন, গত তিনদিন ধরে ভ্যাকসিন নিতে আসছি। নির্দিষ্ট সময়ের মধ্যে এসেও ভ্যাকসিন না পেয়ে ফিরে যেতে হচ্ছে। সরকারিভাবে তালিকাতে নাম থাকা সত্ত্বেও সকাল থেকে লাইনে দাঁড়িয়েও আমাদের ভ্যাকসিন দেওয়া হচ্ছে না। যে যার মত ঢুকে গিয়ে ভেতর থেকে ভ্যাকসিন নিয়ে নিচ্ছেন।

এলাকাবাসীদের অভিযোগ, ক'দিন ধরেই এই ধরণের ঘটনা ঘটছে। যার জেরে এদিন ক্ষোভে ফেটে পড়েন টাকির বাসিন্দারা। তারা ভ্যাকসিন না পেয়ে প্রথমে পৌরসভার গেটে ধাক্কাধাক্কি করতে শুরু করেন। তারপর ভ্যাকসিন দেওয়া নিয়ে নিজেদের মধ্যেই শুরু হয়ে যায় ধস্তাধস্তি, বচসা। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in