North 24 Parganas: দত্তপুকুরে পানীয় জলের ফিল্টারের নকল যন্ত্রাংশ উদ্ধার - গ্রেপ্তার ১

ফের বড় সড় সাফল্য পেলো উত্তর ২৪ পরগনা জেলার পুলিশ প্রশাসন। গোপন সূত্রে খবর পেয়ে, দত্তপুকুর থানার পুলিশ গঙ্গাপুর এলাকায় হানা দিয়ে প্রচুর পরিমাণে পানীয় জলের ফিল্টারের নকল যন্ত্রাংশ উদ্ধার করে।
North 24 Parganas: দত্তপুকুরে পানীয় জলের ফিল্টারের নকল যন্ত্রাংশ উদ্ধার - গ্রেপ্তার ১
দত্তপুকুরে উদ্ধার হওয়া নকল ফিল্টারনিজস্ব চিত্র

ফের বড় সড় সাফল্য পেলো উত্তর ২৪ পরগনা জেলার পুলিশ প্রশাসন। গোপন সূত্রে খবর পেয়ে, দত্তপুকুর থানার পুলিশ গঙ্গাপুর এলাকায় হানা দিয়ে প্রচুর পরিমাণে পানীয় জলের জন্য ব্যবহৃত ফিল্টারের নকল যন্ত্রাংশ উদ্ধার করে।

নকল যন্ত্রাংশ উদ্ধারের পাশাপাশি এই জাল কারবারে যুক্ত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত ব্যক্তির নাম গনেশ দাস। তাকে জিজ্ঞাসাবাদ করে দত্তপুকুর থানা পুলিশ জানতে পেরেছে, নামী কোম্পানির ফিল্টার এর ভেতরের নকল যন্ত্রাংশ কম দামে দিল্লি থেকে নিয়ে এসে এ রাজ্যের বিভিন্ন বাজারে তারা ছড়িয়ে দিতেন।

এই কম দামের ফিল্টারের যন্ত্রাংশ ব্যবহার করা পানীয় জল খেলে সাধারণ মানুষের পেটের রোগ থেকে শুরু করে কিডনি জনিত সমস্যা দেখা দিতে পারে বলে চিকিৎসকরা দাবি করেছে।

ঘটনাস্থল থেকে পুলিশ নকল নামি কোম্পানির ফিল্টার এর ভেতরের ২০০টি যন্ত্রাংশ আটক করেছে। এই চক্রের আর কে বা কারা যুক্ত রয়েছে তাদের সন্ধানে তদন্ত শুরু করেছে দত্তপুকুর থানার পুলিশ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in