দীর্ঘদিন ধরে প্রতিবেশী নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ষাটোর্ধ্ব বৃদ্ধ

পুরো ঘটনাটি নিয়ে বুধবার রাতেই মেয়ের পরিবারের পক্ষ থেকে নিউ জলপাইগুড়ি থানায় ওই অভিযুক্তর নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তৎক্ষণাৎ অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।
দীর্ঘদিন ধরে প্রতিবেশী নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ষাটোর্ধ্ব বৃদ্ধ
নিজস্ব চিত্র

ঘটনাটি ঘটেছে নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত ফুলবাড়ী ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের অধীনে কালাঙ্গিনী এলাকায়। পরিবার সূত্রে জানা গেছে প্রতিবেশী বছর ষাটের নজরুল হক তার প্রতিবেশী এক ১৬ বছরের নাবালিকার সাথে প্রায় ছয় মাস ধরে কুকর্ম করে আসছে। বর্তমানে মেয়েটি অন্তঃসত্ত্বা। এতদিন পর্যন্ত এই কুকর্মের কথা গোপন থাকলেও গতকাল ওই মেয়ের শারীরিক কিছু সমস্যা দেখা দিলে তার মায়ের কাছে সবকিছু খুলে বলে।

পরিবার সূত্রে অভিযোগ, নাবালিকার মা লোকের বাড়ি বাড়ি গিয়ে কাজ করতেন। ফলে বাড়িতে একাই থাকতো মেয়েটি। আর সেই সুযোগেই প্রতিবেশী নজরুল হক তার বাড়িতে গিয়ে তাকে নানান রকম লোভ দেখিয়ে এই কুকর্ম চালিয়ে যেত। গতকালই ঘটনাটি প্রকাশ্যে আসতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

পুরো ঘটনাটি নিয়ে বুধবার রাতেই মেয়ের পরিবারের পক্ষ থেকে নিউ জলপাইগুড়ি থানায় ওই অভিযুক্তর নামে একটি লিখিত অভিযোগ দায়ের করে। তৎক্ষণাৎ অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। অবশেষে অভিযুক্ত নজরুল হককে গ্রেপ্তার করতে সক্ষম হয় নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। পুরো ঘটনাটি তদন্ত করে দেখছে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। ধৃতকে আজ জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in