Murshidabad: তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে ভাঙচুর, বোমাবাজি

জেলা তৃণমূল সভাপতি শাওনি সিংহ রায় গোষ্ঠী কোন্দলের কথা উড়িয়ে দিয়ে জানিয়েছেন, তার সভা থেকে ফেরার পথে কে বা কারা তাঁর কর্মীদের উদ্দেশ্যে ঢিল ছোঁড়ে। সেই কারণেই দুই পক্ষের মধ্যে ঝামেলা ও ভাংচুর শুরু হয়।
Murshidabad: তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে ভাঙচুর, বোমাবাজি
শায়নি সিংহ রায়ছবি নিজস্ব

তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে ভাঙচুর ও ব্যাপক বোমাবাজির অভিযোগ মুর্শিদাবাদের ডাঙ্গাপাড়া এলাকায়৷ যে ঘটনার জেরে ইতিমধ্যেই কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর মুর্শিদাবাদ থানার ডাঙ্গাপাড়া এলাকায় গতকাল সন্ধ্যায় নবনিযুক্ত তৃণমূল জেলা সভাপতি শাওনি সিংহ রায়ের সম্বর্ধনা সভা ছিল। সেই সভা শেষে তৃণমূল কর্মীরা বাড়ি ফেরার পথে নতুন তৃণমূল এবং পুরোনো তৃণমূলের মধ্যে শুরু হয় বচসা। বচসা গড়ায় সংঘর্ষে এবং শুরু হয়ে যায় ব্যাপক বোমাবাজি। ঘটনায় আহত হয় বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা।

ঘটনার খবর পেয়ে মুর্শিদাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। মুর্শিদাবাদ জিয়াগঞ্জ ব্লকের নারী ও শিশু কর্মাধক্ষের বাড়িতে ভাংচুর চালানো হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

যদিও জেলা তৃণমূল সভাপতি শাওনি সিংহ রায় গোষ্ঠী কোন্দলের কথা উড়িয়ে দিয়ে জানিয়েছেন, তার সভা থেকে ফেরার পথে কে বা কারা তাঁর কর্মীদের উদ্দেশ্যে ঢিল ছোঁড়ে। সেই কারণেই দুই পক্ষের মধ্যে ঝামেলা ও ভাংচুর শুরু হয়।

এই ঘটনায় পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে এবং দোষীদের শাস্তির ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশকে জানানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in