একাধিক দুর্নীতির অভিযোগ, গ্রেপ্তার রাজীব বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ প্রাক্তন তৃণমূল নেতা

জানা গিয়েছে, ধৃতের নাম গোবিন্দ হাজরা। দীর্ঘদিন ধরে সক্রিয়ভাবে তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। লিলুয়ার জগদীশপুর গ্রাম পঞ্চায়েতে চারবারের প্রধান ছিলেন।
একাধিক দুর্নীতির অভিযোগ, গ্রেপ্তার রাজীব বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ প্রাক্তন তৃণমূল নেতা
নিজস্ব চিত্র

চারবারের পঞ্চায়েত প্রধান ছিলেন ধৃত। দুর্নীতির অভিযোগে গ্রেপ্তার রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) ঘনিষ্ঠ এক বিজেপি (BJP) নেতা। রবিবার রাতে বর্ধমানের কালনা (Kalna) থেকে তাঁকে গ্রেপ্তার করে লিলুয়া থানার পুলিশ। আজ অর্থাৎ সোমবার তোলা হবে আদালতে।

জানা গিয়েছে, ধৃতের নাম গোবিন্দ হাজরা। দীর্ঘদিন ধরে সক্রিয়ভাবে তৃণমূলের (TMC) সঙ্গে যুক্ত ছিলেন তিনি। লিলুয়ার জগদীশপুর গ্রাম পঞ্চায়েতে চারবারের প্রধান ছিলেন। কয়েক মাস আগে বিজেপিতে যোগ দেওয়ার পর অনাস্থা এনে তাঁকে পদ থেকে সরানো হয়। এরপর দিন পনেরো আগে গোবিন্দ হাজরার বিরুদ্ধে পঞ্চায়েতের টাকা তছরূপের অভিযোগ করা হয় লিলুয়া থানায়। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

রবিবার রাতে বর্ধমানের কালনায় বন্ধুর বোনের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় তাঁকে। আজ গোবিন্দকে আদালতে তোলা হচ্ছে। তার ৭ দিন পুলিশ হেফাজতের আবেদন জানানো হয়েছে বলেই খবর। এবিষয়ে হাওড়া সিটি পুলিশের ডিসি নর্থ অনুপম সিং বলেন, “অনেকের থেকে কাজ করার জন্য টাকা নিয়েছে। এরকম বেশ কয়েকটা কেস ছিল।”

উল্লেখ্য, বরাবরই রাজীব বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলেই পরিচিত ছিলেন গোবিন্দ। হাওড়ার (Howrah) ডোমজুড়ে যেদিন বিজেপিতে যোগ দেন প্রাক্তন বনমন্ত্রী। ওইদিনই পদ্মশিবিরে যোগ দেন গোবিন্দ হাজরাও। এবিষয়ে হাওড়া সদর বিজেপির সভাপতি বলেন, “যে তৃণমূল ছেড়ে বিজেপিতে আসছেন, তাঁর বিরুদ্ধেই নানারকম অভিযোগ করা হচ্ছে। আমরা প্রয়োজনে আইনি ব্যবস্থা নেব।”

এবিষয়ে হাওড়ার তৃণমূল নেতৃত্ব বলেন, “ওনার বিরুদ্ধে আগেও অভিযোগ শুনেছি। মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বলেছেন দল না দেখে অপরাধীদের শাস্তির কথা। পুলিশ যথাযথ পদক্ষেপ নেবে।”

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in