শপথের দিনেই সুব্রত বক্সীর সাথে সাক্ষাৎকার, আরও জোরালো হল মুকুল রায়ের দলবদলের জল্পনা

মুখ্যমন্ত্রী যে গেট দিয়ে বিধানসভায় ঢোকেন সেই গেট দিয়েই ভেতরে প্রবেশ করেন মুকুল রায়। এরপরই তৃণমূল পরিষদীয় দলের ঘরে যান তিনি।
শপথের দিনেই সুব্রত বক্সীর সাথে সাক্ষাৎকার, আরও জোরালো হল মুকুল রায়ের দলবদলের জল্পনা
ফাইল ছবি- সংগৃহীত

ফলাফল ঘোষণার পর থেকেই মুকুল রায়ের তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা চলছিল। তিনি নিজেই সেই জল্পনা আরো বাড়িয়ে দিলেন আজ। শপথ নিতে এসে কথা বললেন তৃণমূলের রজ‍্য সভাপতি সুব্রত বক্সীর সাথে। এমনকি বিধানসভা থেকে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে 'দু'দিন পরে যা বলার বলবো' বলে বেরিয়ে যান তিনি।

বিজেপি বিধায়কের আজকের এই গতিবিধি ফের তাঁর দলবদলের ইঙ্গিতকেই জোরালো করছে। বিধানসভা নির্বাচনে বিজেপির ব‍্যাপক ভরাডুবি ঘটলেও কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে জয়ী হয়েছেন মুকুল রায়। আজ বিধানসভায় শপথ গ্রহণ করেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে গেট দিয়ে বিধানসভায় ঢোকেন সেই গেট দিয়েই ভেতরে প্রবেশ করেন মুকুল রায়। এরপরই তৃণমূল পরিষদীয় দলের ঘরে যান তিনি। সেখানে এক সরকারি আধিকারিকের সাথে কথা বলার পর শপথ বাক্য পাঠ করতে যান তিনি।

প্রোটেম স্পিকার সুব্রত মুখার্জি শপথ বাক্য পাঠ করান তাঁকে। বিধানসভায় এদিন প্রায় ২০ মিনিট ছিলেন মুকুল রায়। অধিবেশন কক্ষেই তৃণমূলের রাজ‍্য সভাপতি সুব্রত বক্সীর সাথে কিছুক্ষণ কথা বলতে দেখা যায় তাঁকে। বিধানসভা থেকে বেরোনোর সময় সাংবাদিকরা বিজেপি বিধায়কের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, "আমি এখন কিছু বলবো না। দু'দিন পরে সাংবাদিকদের ডেকে যা বলার বলবো। মানুষের জীবনে এমন দু'একটা দিন আসে যখন মানুষকে চুপ করে থাকতে হয়।"

মুকুলের ঘনিষ্ঠ সূত্রে খবর, দলের এই ভরাডুবির জন্য বিজেপির কেন্দ্রীয় নেত‌ত্বকেই দায়ী করছেন তিনি। একপ্রকার জোর করে তাঁকে প্রার্থী করা হয়েছে এই নির্বাচনে। ফলে নির্বাচনের সময় দলের সংগঠন ঠিকমতো দেখতে পারেননি তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in