পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে দড়ি দিয়ে গাড়ি টানলেন বিধায়ক কাঞ্চন মল্লিক

উত্তরপাড়ার শিবতলা পেট্রোল পাম্পের সামনে অবস্থান বিক্ষোভ করে তৃণমূল। বিক্ষোভে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক কাঞ্চন মল্লিক।
পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে দড়ি দিয়ে গাড়ি টানলেন বিধায়ক কাঞ্চন মল্লিক
নিজস্ব চিত্র

মোষ দিয়ে গাড়ি টানিয়ে বিয়ে করতে যাচ্ছে বর। আর সেই মোষ টানছেন বিধায়ক। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির অভিনব প্রতিবাদ করলো উত্তরপাড়া শহর তৃণমূল কংগ্রেস। এদিন উত্তরপাড়ার শিবতলা পেট্রোল পাম্পের সামনে অবস্থান বিক্ষোভ করে তৃণমূল। বিক্ষোভে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক কাঞ্চন মল্লিক।

তিনি নিজে দড়ি দিয়ে গাড়ি টেনে নিয়ে যান। বিধায়ক কাঞ্চন বলেন - "পেট্রোলের দাম ১০১ টাকা প্রতি লিটার , গ্যাস ৯০০ টাকা প্রতি সিলিন্ডার। এই অবস্থায় কাউকে তেল দেওয়াও যাবে না। আবার সর্ষের তেল ২০০ টাকা লিটার।" তিনি কেন্দ্রীয় সরকারের দিকে তোপ দেগে বলেন- "কেন্দ্রীয় সরকার এমন একটা ব্যবস্থা করছে হয় সাধারণ মানুষ না খেতে পেয়ে মরবে, আর না হয় চোর ডাকাতে পরিণত হবে। তিনি আরও বলেন- "কেন্দ্রীয় সরকার লজ্জা করা উচিত। একটা রাজ্যে হেরে গিয়ে সাধারণ মানুষের পেটে লাথি মারছে।"

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে অনুযায়ী প্রতিটি বিধানসভা কেন্দ্রেই তৃণমূল কংগ্রেস কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখানোর সিদ্ধান্ত নিয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in