শোভন-বৈশাখীর বিরুদ্ধে মানহানির মামলা করলেন দেবশ্রী রায়
শোভন চট্টোপাধ্যায়, বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং দেবশ্রী রায়ছবি সংগৃহীত

শোভন-বৈশাখীর বিরুদ্ধে মানহানির মামলা করলেন দেবশ্রী রায়

আজ দেবশ্রী রায় বলেন, গত কয়েক সপ্তাহ ধরেই দুজন ব‍্যক্তি তাঁর সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে যাচ্ছেন। এতোদিন তিনি কিছু বলেননি। কিন্তু আর নিতে পারছেন না তিনি।

বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন রায়দিঘির তৃণমূল বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায়। শোভন চট্টোপাধ্যায়ের পাশাপাশি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়েছে। আলিপুর আদালতে মামলা দায়ের করা হয়েছে।

আজ সকালে আলিপুর আদালত চত্বরে সংবাদ মাধ্যমের সামনে দেবশ্রী রায় বলেন, গত কয়েক সপ্তাহ ধরেই দুজন ব‍্যক্তি তাঁর সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে যাচ্ছেন। বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নাম না করে এদিন তিনি বলেন, ওই মহিলার নাম আমি নিতে চাইনা। যা প্রাণে আসছে, বলছেন।... ব‍্যক্তিগত আক্রমণ করা হচ্ছে আমাকে। উনি বলছেন আমি নাকি বাতিল নায়িকা। এতোদিন আমি কিছু বলিনি। কিন্তু আমি আর নিতে পারছি না।

২০১১ ও ২০১৬ সালে সিপিআইএম নেতা কান্তি গাঙ্গুলিকে হারিয়ে রায়দিঘির বিধায়ক হয়েছিলেন দেবশ্রী রায়। সদ‍্য‌ রাজনীতিতে যোগ দেওয়া দেবশ্রীর এই জয়ের কান্ডারি ছিলেন দক্ষিণ ২৪ পরগনার তৃণমূলের তৎকালীন জেলা সভাপতি শোভন চট্টোপাধ্যায়। এরপর তৃণমূলের সাথে দূরত্ব বাড়ার সাথে সাথে দেবশ্রী রায়ের সাথেও দূরত্ব বেড়েছে শোভন চট্টোপাধ্যায়ের। গত ২১ জানুয়ারি রায়দিঘির এক জনসভায় দেবশ্রী রায়ের তীব্র সমালোচনা করেন শোভন-বৈশাখী। তাঁকে অযোগ্য বিধায়ক বলে উল্লেখ করা হয়।

এদিন এই প্রসঙ্গ তুলে শোভন চট্টোপাধ্যায়ের নাম নিয়ে দেবশ্রীর প্রশ্ন, আমি অপদার্থ হলে শোভন আমায় জেতাতে নিয়ে এলেন কেন? তাঁর দাবি, স্থানীয় মানুষদের জিজ্ঞেস করা হোক তিনি কেমন বিধায়ক। তিনি কোনোদিন কারো কাছ থেকে পয়সা নেননি। তাঁর বিরুদ্ধে ওঠা টোটো কেলেঙ্কারি প্রসঙ্গে দেবশ্রী বলেন, তিনি চক্রান্তের শিকার হয়েছেন। আসল অপরাধী টাকা নিয়ে পালিয়ে গেছে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in