“নিখোঁজ বাবুল” পোস্টার জামুরিয়ার বাসস্ট্যান্ড এলাকায়

বাবুলের নামে যে পোস্টার পড়েছে, তাতে হিন্দিতে লেখা রয়েছে, ‘‌গুমসুদা বাবুল, তলাশ চাহিয়ে’‌
“নিখোঁজ বাবুল” পোস্টার জামুরিয়ার বাসস্ট্যান্ড এলাকায়
ছবি- সোশ্যাল মিডিয়া

নিজের এলাকায় তাঁকে বেশ কয়েকদিন ধরেই দেখতে পাওয়া যাচ্ছে না। করোনা পরিস্থিতির ভয়াবহতায় তাঁকে সাধারণ মানুষের পাশে থাকতে দেখা যায়নি। আবার যশ মোকাবিলায় বা যশ পরবর্তী পরিস্থিতিতে সাধারণ মানুষের কী প্রয়োজন, তা জানতে বা মেটাতেও তিনি উপস্থিত ছিলেন না। তাই 'নিখোঁজ বাবুল' ব্যঙ্গাত্মক পোস্টারে ছেয়ে গেল জামুরিয়া বাসস্ট্যান্ড এলাকা। আসানসোলের সংসদ বাবুল সুপ্রিয়র কথা বলা হচ্ছে। এই পোস্টার নিয়ে এলাকা এখন জোর চর্চা শুরু হয়েছে। উল্লেখ্য, জামুরিয়ায় যেখানে বাবুলের নামে এই পোস্টার পড়েছে, সেখানে গত বিধানসভা ভোটে তৃণমূলের প্রার্থী হরেরাম সিং জেতেন।

বাবুলের নামে যে পোস্টার পড়েছে, তাতে হিন্দিতে লেখা রয়েছে, ‘‌গুমসুদা বাবুল, তলাশ চাহিয়ে’‌ (নিখোঁজ বাবুল, খোঁজ চাই)। আর পোস্টারের নীচে লেখা, ‘‌জামুরিয়া নাগরিকবৃন্দ’‌। তৃণমূল অবশ্য বিষয়টি অস্বীকার করেছে। জামুরিয়ার তৃণমূল ব্লক সভাপতির দাবি, এই পোস্টার তাঁরা দেননি। তবে যাঁরাই দিয়ে থাকুন, সঠিক কাজ করেছেন। কারণ, ভোটের সময়ে প্রচারে দেখা গেলেও সাংসদকে এলাকায় দেখা যায় না।

পাল্টা মুখ খুলেছে বিজেপিও। এলাকার টাউন মণ্ডলের সভাপতি রানা বন্দ্যোপাধ্যায় জানান, আগেও বাবুল সুপ্রিয়কে নিয়ে এই ধরনের প্রচার হয়েছিল। গত লোকসভা ভোটে মানুষই তার জবাব দিয়েছেন। রাজ্য সরকারের অসহযোগিতা সত্ত্বেও সময়ের আগেই সাংসদ তহবিলে ৫ কোটি টাকা বরাদ্দ করে দেন। কেন্দ্রের তহবিল থেকে বহু অর্থ মঞ্জুর করে এলাকায় হাসপাতাল বা সেতুর ব্যবস্থা করে দিয়েছেন।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in