বিজেপি করার অপরাধে ভ্যাকসিন থেকে বঞ্চিত হয়েছেন পশ্চিমবঙ্গের লক্ষ লক্ষ মানুষ - শুভেন্দু

তিনি জানান রেলের হাসপাতালগুলোতে যাতে সাধারণ বিজেপি কর্মীদের ভ্যাকসিন দেওয়া হয় সেই কথা বলবেন।
বিজেপি করার অপরাধে ভ্যাকসিন থেকে বঞ্চিত হয়েছেন পশ্চিমবঙ্গের লক্ষ লক্ষ মানুষ - শুভেন্দু
নিজস্ব চিত্র

বিজেপি করার অপরাধে ভ্যাকসিন থেকে বঞ্চিত হয়েছেন পশ্চিমবঙ্গের লক্ষ লক্ষ মানুষ। তাঁরা যাতে ভ্যাকসিন থেকে বঞ্চিত না হন, তাঁদের যাতে ভ্যাকসিন দেওয়া হয় সেই বিষয়ে আলোকপাত করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি জানান রেলের হাসপাতালগুলোতে যাতে সাধারণ বিজেপি কর্মীদের ভ্যাকসিন দেওয়া হয় সেই কথা বলবেন। তিনি জনশক্তি মন্ত্রী শ্রী গজেন্দ্র সিং সাখাওয়াত এবং স্বাস্থ্যমন্ত্রী শ্রী মনসুখ মান্ডভিয়ার সঙ্গে যোগাযোগ করে অনুরোধ করেছেন যাতে কেন্দ্রীয় সরকারের অধীনস্থ বিভিন্ন জায়গা যথা বিমানবন্দর, রেল হাসপাতাল, ইএসআই হাসপাতালে সরাসরি কেন্দ্রের নিয়ন্ত্রণে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করা হয়।

এদিন রাজ্য সরকারকে একহাত নিলেন শুভেন্দু অধিকারী। তিনি জানিয়েছেন যে সমস্ত সাধারণ মানুষ বিজেপি করেন তারা ভ্যাকসিন পাচ্ছেন না। কারণ বিজেপি বিধানসভা ভোটে যে সমস্ত জায়গা থেকে জয়ী হয়েছে বা যে সমস্ত কর্মী-সমর্থকরা বিজেপি করেন তারা রেল এর হাসপাতাল থেকে কোনভাবেই করোনার ভ্যাকসিন পাচ্ছেন না। রাজ্য সরকার ইচ্ছাকৃতভাবেই এই কাজকর্ম করছেন।

তিনি জানিয়েছেন রেল বা পোর্ট অথবা যেকোনো কেন্দ্রীয় জায়গা থেকে সমস্ত মানুষের করোনার ভ্যাকসিন পাওয়া উচিত। কিন্তু রাজ্য সরকার তা দিচ্ছে না। যা একেবারেই উচিত নয় বলেই এদিন ক্ষোভ প্রকাশ করেছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন- 'ভারতবর্ষ এক গণতান্ত্রিক দেশ। সেখানে সবার সমান অধিকার রয়েছে। যারা বিজেপি করবে তারা ভ্যাকসিন পাবে না আর যারা তৃণমূল কংগ্রেস করবে তারা ভ্যাকসিন পাবে এটা মোটেও হতে পারে না। করোনার ভ্যাকসিন এর ক্ষেত্রে কোন বিভাজনের জায়গা নেই।'

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in