নারদ কাণ্ডে CBI-এর আইনজীবীর সঙ্গে বৈঠক শুভেন্দুর, 'তফাৎ মেরুদণ্ডে' - কুনাল ঘোষের কটাক্ষ

শুভেন্দু বলেন, 'আমি সারদায় জেল খাটা আসামির প্রশ্নের উত্তর দেব না।'
নারদ কাণ্ডে CBI-এর আইনজীবীর সঙ্গে বৈঠক শুভেন্দুর, 'তফাৎ মেরুদণ্ডে' - কুনাল ঘোষের কটাক্ষ
শুভেন্দু অধিকারী, কুনাল ঘোষফাইল চিত্র

তাঁর কর্মকাণ্ড নিয়ে যতই প্রশ্ন উঠুক না কেন, কোনও আসামির প্রশ্নের জবাব দেবেন না বলে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তোপ দাগলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের বিরুদ্ধে। প্রশ্ন উঠেছে, শুভেন্দুর একমাসের মধ্যে দ্বিতীয়বার রাজধানী সফর ঘিরে। রাজ্য সরকারের বিরুদ্ধে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের সঙ্গে দেখা করে সিবিআই তদন্তের দাবি জানানোর কথা তাঁর।

পাশাপাশি সলিসিটর জেনারেল তথা নারদ কাণ্ডে সিবিআইয়ের আইনজীবী তুষার মেহেতার সঙ্গেও বৈঠক করেন শুভেন্দু অধিকারী। একজন অভিযুক্তের সঙ্গে সিবিআইয়ের আইনজীবী কী করে বৈঠক করতে পারেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। সরব হয়েছেন কুণাল ঘোষও। সেই প্রসঙ্গেই শুভেন্দু বলেন, 'আমি সারদায় জেল খাটা আসামির প্রশ্নের উত্তর দেব না।'

কুণাল ঘোষ টুইটে পাল্টা ক্ষোভ প্রকাশ করেছেন। তাঁর মতে, নারদ মামলায় তৃণমূলের তিন নেতা-মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা হয়। কিন্তু ওই একই মামলায় অভিযুক্ত হিসাবে শুভেন্দুর নাম থাকলেও তাঁর গায়ে আঁচ লাগেনি।

তিনি টুইটারে লেখেন, ' হ্যাঁ আমি জেলবন্দি ছিলাম। কাদের ষড়যন্ত্র সবাই জানেন। তার পরেও মাথা উঁচু করছে লড়ছি। জেলের ভয়ে দলবদলে পাশের পাড়ার জেঠুকে বাবা বলে ডাকতে যাইনি। তফাৎটা মেরুদন্ডে। আজ যে জেল এড়াতে ঘুরছে, তাকেও বন্দি হতেই হবে।' সাথে সাথে শুভেন্দু অধিকারীকে জেলে যাওয়ার জন্য দিন গোনা শুরু করতে বলেন।

তিনি টুইটে লিখেছেন- 'ভাই, আমি জেলে গেছিলাম বলে তুমি নাকি উত্তর দাওনি। তা যে স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়ি থেকে বেরোলে, তিনিও তো জেলেই ছিলেন। জবাব না থাকলেই এরকম ছেলেমানুষি করে ফেলো তুমি। যাক, দলবদলেও বাঁচবে কি? কোন্ জেলে থাকবে, এখন থেকে ঠিক করে রাখো। দিন গোণা শুরু।'

অন্যদিকে, নির্বাচনী হলফনামায় নিজের নামে কোনও মামলা থাকলে তা উল্লেখ করার নিয়ম রয়েছে। কিন্তু শুভেন্দু নারদ কেলেঙ্কারি নিয়ে একটা কথাও বলেননি বলে তৃণমূল অভিযোগ করেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in