পুলিশের সমর্থন বেশি দিন থাকবে না, মানুষ কিন্তু জাগছে - তৃণমূলকে হুঁশিয়ারি মীনাক্ষীর

মীনাক্ষী মুখার্জি বলেন, গুন্ডামি করে পঞ্চায়েত জিততে চাইছে তৃণমূল। শেষ পাঁচ বছরে কাজের খতিয়ান দিয়ে ভোটে লড়াই করুক তাহলেই সব পরিষ্কার হয়ে যাবে।
মীনাক্ষী মুখার্জি
মীনাক্ষী মুখার্জিছবি - প্রতীকী

নির্বাচনী প্রচার সভায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলকে তীব্র আক্রমণ করলেন বাম যুবনেত্রী মীনাক্ষী মুখার্জি ও সিপিআইএম নেত্রী দেবলীনা হেমব্রম। তাঁদের বক্তৃতায় উঠে এল বামফ্রন্ট সরকারের ত্রিস্তর পঞ্চায়েত গঠনের কারণ থেকে তৃণমূল সরকারের পঞ্চায়েতে দুর্নীতির প্রসঙ্গ।

বুধবার বর্ধমানের বন্দোয়ানে সভা ছিল বামেদের। সেখানে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচারে যান মীনাক্ষী মুখার্জি ও দেবলীনা হেমব্রম। মীনাক্ষী মুখার্জি বলেন, 'এখন ওরা (তৃণমূল) সিপিআইএম সমর্থকদের দিয়ে কোর্ট পেপারে সই করাচ্ছে। লিখতে হচ্ছে ওই ব্যক্তি তৃণমূল ছাড়া অন্য দল করবে না। এর থেকে পাওয়া যায় তৃণমূল ভয় পাচ্ছে। গুন্ডামি করে পঞ্চায়েত জিততে চাইছে। শেষ পাঁচ বছরে কাজের খতিয়ান দিয়ে ভোটে লড়াই করুক তাহলেই সব পরিষ্কার হয়ে যাবে। পুলিশকে ঢাল করে ওরা নির্বাচন লড়তে চাইছে। কিন্তু পুলিশের সমর্থন ওদের সাথে বেশি দিন থাকবে না। গ্রামে গ্রামে মানুষ জাগছে। চাকরি চোর, বালি চোর, মাটি চোর, কয়লা চোরদের তাড়াবে'।

তিনি আরও বলেন, 'বামফ্রন্ট সরকার ত্রিস্তর পঞ্চায়েত গঠন করেছিল। সেখানে বলা হয়েছিল এসসি এসটি মহিলাদের জন্য আসন সংরক্ষিত থাকবে। ক্ষমতা বন্টন বা ক্ষমতা হস্তান্তরই ছিল বামফ্রন্ট সরকারের মূল লক্ষ্য। কিন্তু এখন দেখা যাচ্ছে একজনই নিজের প্রচার করে সমস্ত ভোট পেতে চাইছে'।

দেবলীনা হেমব্রম বলেন, আমাদের লড়াই আমাদেরকেই করতে হবে। গত পঞ্চায়েত নির্বাচনে ব্যাপক সন্ত্রাস চালিয়েছিল তৃণমূল। তবে এবার তা হতে দেওয়া যাবে না। লুঠের টাকা নিয়ে কাউকে পালাতে দেবো না। মানুষের স্বার্থে ফের বামফ্রন্টকে ফিরিয়ে আনতে হবে। তার প্রথম ধাপ হলো পঞ্চায়েত জেতা।

মীনাক্ষী মুখার্জি
লড়াই থেকে পিছু হটবো না - ছেলের খুনের বিচার পেতে বামেদের সমর্থনে প্রচারে আনিসের বাবা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in