তিথি-নক্ষত্র মেনে গণেশ চতুর্থীতে মনোনয়ন পেশ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়!
মমতা বন্দ্যোপাধ্যায়ফাইল ছবি - সংগৃহীত

তিথি-নক্ষত্র মেনে গণেশ চতুর্থীতে মনোনয়ন পেশ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়!

আলিপুরের সার্ভে বিল্ডিংয়ে তৃণমূল কংগ্রেসের পক্ষে প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

তিথি নক্ষত্র মেনে গণেশ চতুর্থীর দিন ভবানীপুর উপনির্বাচনে নিজের মনোনয়ন জমা দেবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তৃণমূল সূত্রে, এমন খবরই পাওয়া গিয়েছে। আসলে নিজের যেকোনো কাজ তিথি নক্ষত্র মেনেই করেন বাংলার মুখ্যমন্ত্রী।

যেহেতু বিধানসভা উপনির্বাচন তার জন্য নিজের অতীতের রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ। এই কাজটিও তিথি নক্ষত্র মেনেই করতে চাইছেন তৃণমূল সুপ্রিমো। আর সে কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর।

প্রসঙ্গত, আলিপুরের সার্ভে বিল্ডিংয়ে তৃণমূল কংগ্রেসের পক্ষে প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে নির্বাচন কমিশনের গাইড লাইন ও করোনা বিধি মেনেই মনোনয়ন জমা দেবেন তৃণমূল নেত্রী। তাই মনোনয়ন পর্বে যাতে কোনও ভাবেই কর্মী সমর্থকদের ভিড় না হয়, সে বিষয়ে চেতলার কর্মিসভা থেকেই কড়া নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিকে, গতকাল অর্থাৎ বুধবার তিথি নক্ষত্র মেনেই উপনির্বাচনের প্রচার কর্মসূচী শুরু করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। সেখানেই তিনি জানিয়ে দিয়েছিলেন আগামী শুক্রবার অর্থাৎ আগামীকাল তিনি মনোনয়ন জমা দেবেন। সেই মতো দলের তরফেও যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in