Maldah: গাছের ডাল ভাঙা নিয়ে বিবাদ, গণপ্রহারে মৃত ১, আটক ৩

ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের শেখপুরা এলাকায়। মৃত ব্যক্তির নাম মহম্মদ রফিক ( ৪৫)। আহত তার দাদা শেখ জাইনুল। ঘটনায় ধৃত তিন। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।
মালদা হাসপাতালে মৃতের আত্মীয়রা
মালদা হাসপাতালে মৃতের আত্মীয়রানিজস্ব চিত্র

গাছের ডাল ভাঙাকে কেন্দ্র করে গণপ্রহারে মৃত্যু হল এক ব্যক্তির। গুরুতর আহত এক। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের শেখপুরা এলাকায়। মৃত ব্যক্তির নাম মহম্মদ রফিক ( ৪৫)। আহত তার দাদা শেখ জাইনুল। ঘটনায় ধৃত তিন। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মানিকচকের এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের শেখপুরা গ্রামের বাসিন্দা মহম্মদ রফিক পেশায় দিনমজুর। একটি লরির ধাক্কায় ওই গ্রামেরই বাসিন্দা আলিউল শেখের গাছের ডাল ভেঙে যায়। সেই সময় আলিউল ও তার দলবল লরিচালককে মারধোর শুরু করলে প্রতিবাদ করেন জাইনুল শেখ। তখনিই আলিউল ও তার সঙ্গে প্রায় জনা তিরিশ দুস্কৃতী জাইনুলকে মারধোর করতে থাকে।

দাদাকে বাঁচাতে এগিয়ে যান মহম্মদ রফিক। এর পরেই দুস্কৃতীরা লাঠি, হাঁসুয়া নিয়ে রফিককে মাটিতে ফেলে মারধোর শুরু করে। রক্তাক্ত অবস্থায় রফিককে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে শুক্রবার রাতে মৃত্যু হয় তার।

মৃত মহম্মদ রফিকের চারটি ছোট ছোট সন্তান রয়েছে। মৃতের স্ত্রী আগেই প্রয়াত হয়েছেন। ঘটনায় এখনও পর্যন্ত আটজনের বিরুদ্ধে মানিকচক থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই তিনজন অভিযুক্তকে গ্রেফতার করেছে মানিকচক থানার পুলিশ। তবে মূল অভিযুক্ত এখনও পলাতক। ঘটনায় অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করেছেন মৃতের আত্মীয়রা।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in