মালদা: ঠিকাদারের থেকে তৃণমূল নেতার টাকা নেওয়ার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
ভাইরাল ভিডিওর স্ক্রিনশট

মালদা: ঠিকাদারের থেকে তৃণমূল নেতার টাকা নেওয়ার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

যদিও তিনি এই অভিযোগ অস্বীকার করে পুরনো ছবি বলে দাবি করেছেন। গতবছর মুখ্যমন্ত্রীর সফরের আগে কর্মীদের নিয়ে যাওয়ার জন্য বাস ভাড়ার টাকা তোলা হচ্ছিল বলে তাঁর দাবি।

ফের তৃণমূল নেতার কাটমানি নেওয়ার অভিযোগ। এবারের ঘটনাস্থল মালদা। সেখানে এক ঠিকাদারের কাছ থেকে টাকা নেওয়ার ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিরোধীদের অভিযোগ, কাটমানির টাকা নিচ্ছিলেন অভিযুক্ত ওই নেতা। অভিযুক্ত নেতার নাম সন্তোষ মাইতি। পুরাতন মালদার পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মাইতির স্বামী। যদিও তিনি এই অভিযোগ অস্বীকার করে পুরনো ছবি বলে দাবি করেছেন। গতবছর মুখ্যমন্ত্রীর সফরের আগে কর্মীদের নিয়ে যাওয়ার জন্য বাস ভাড়ার টাকা তোলা হচ্ছিল। সেই ছবি তুলে তাঁর বদনাম করার চেষ্টা চলছে বলে অভিযোগ তাঁর।

ছবিতে দেখা যাচ্ছে, অভিযুক্ত নেতা সমিতির অন্যান্যদের সঙ্গে একটি ঘরে বসে আছেন। এরপরেই তাঁকে টাকা নিতে দেখা যায়। স্থানীয় সূত্রে অভিযোগ, স্ত্রী'র ক্ষমতা কাজে লাগিয়ে তিনি ঠিকাদারকে কাজ পাইয়ে দেন। সেই বাবদই টাকা নিচ্ছিলেন তিনি।

যদিও অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত নেতা। তিনি বলেন - 'টাকাটা ঠিকাদার নয়, কর্মীরা দিচ্ছিলেন।' মালদা জেলা তৃণমূলের চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, 'তৃণমূল কোনওভাবেই দুর্নীতিকে প্রশ্রয় দেয় না। যে ছবিটা দেখা যাচ্ছে সেটা কোথাকার? সরকারি অফিস না কারুর বাড়ি? সরকারি অফিস হলে বিডিও'র উচিত পুলিশে অভিযোগ করা। পাশাপাশি আমরাও তদন্ত করে দেখব।'

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in