West Bengal Weather Update: চলতি সপ্তাহে ফের বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে, ভিজতে পারে উত্তরবঙ্গও

People's Reporter: সোমবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২২.২ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক তাপমাত্রার চেয়ে তিন ডিগ্রি সেলসিয়াস বেশি। রবিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৯.৬ ডিগ্রি সেলসিয়াস।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীনিজস্ব চিত্র, ফাইল ছবি

চলতি সপ্তাহে ফের বৃষ্টির সম্ভাবনা দক্ষিণের সমস্ত জেলাগুলিতে। ভিজতে পারে উত্তরের জেলাগুলিও। এমনই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। আবহাওয়া দফতরের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, বৃষ্টি হলেও নতুন করে আর তাপমাত্রা কমার কোনো সম্ভাবনা নেই।

আলিপুর আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, বুধবার পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়া জেলায় বিক্ষিপ্ত ভাবে হালকা বৃষ্টি হতে পারে। বৃহস্পতিবার কলকাতা-সহ দক্ষিণের সমস্ত জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। শুক্রবারও হালকা বৃষ্টিতে ভিজতে পারে দুই ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুর জেলার কয়েকটি এলাকা।

অন্যদিকে, সোমবার থেকে শুক্রবার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে দাজিলিং জেলায়। পাশাপাশি, বুধবার হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে কালিম্পং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদহ জেলায়। বৃহস্পতিবার হালকা থেকে মাঝারি বৃষ্টিতে ভিজতে পারে উত্তরবঙ্গের সমস্ত জেলা। শুক্রবার দার্জিলিং এবং কালিম্পং জেলায় বিক্ষিপ্ত ভাবে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

সোমবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২২.২ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক তাপমাত্রার চেয়ে তিন ডিগ্রি সেলসিয়াস বেশি। রবিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৯.৬ ডিগ্রি সেলসিয়াস। সোমবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ২৯ ডিগ্রি সেলসিয়াসের ঘরে থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

সোমবার সকালে হালকা কুয়াশা থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কেটে গেছে। আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। আকাশ মূলত পরিষ্কার থাকবে বলেই জানিয়েছে আবহাওয়া দফতর।

ছবি প্রতীকী
Sandeshkhali: 'টাকা দিলে সমর্থন করবেন তো?’, তৃণমূল নেত্রীর ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু বিতর্ক
ছবি প্রতীকী
Sandeshkhali: 'টাকা দিলে সমর্থন করবেন তো?’, তৃণমূল নেত্রীর ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু বিতর্ক

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in