Ram Mandir Inauguration: সোমবার রামমন্দির উদ্বোধন ঘিরে শহরে বাড়তি সতর্কতা লালবাজারের

People's Reporter: পুলিশ সূত্রে খবর, শহরের সমস্ত স্পর্শকাতর এলাকাগুলিতে আগের দিন থেকেই কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হতে পারে।
বঙ্গ বিজেপির তরফে একাধিক কর্মসূচি রয়েছে
বঙ্গ বিজেপির তরফে একাধিক কর্মসূচি রয়েছে

আগামী ২২ জানুয়ারি সোমবার অযোধ্যার রামমন্দির উদ্বোধন করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এই রামমন্দির উদ্বোধন ঘিরে যাতে শহরে অশান্তিকর পরিস্থিতির সৃষ্টি না হয়, সেজন্য এখন থেকেই প্রস্তুতি নিতে শুরু করেছে লালবাজার থানা। জানা গেছে, সোমবার কোনো পূর্বপরিকল্পিত অনুষ্ঠান আছে কিনা, কোনো স্কুল কলেজ খোলা আছে কিনা, তা প্রতিটি থানার কাছে জানতে চেয়েছে লালবাজার।

উল্লেখ্য, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্য নেতাদের অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের দিন বিভিন্ন কর্মসূচি পালনের নির্দেশ দিয়েছেন। আবার ওই দিন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সংহতি মিছিলের ডাক দিয়েছেন। যা শুরু হবে হাজরা মোড় থেকে এবং শেষ হবে পার্ক সার্কাসে।

সূত্রের খবর, মিছিলের যাত্রাপথে রামমন্দির উদ্বোধন ঘিরে যাতে কিছু অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে জন্য থানাগুলিকে খোঁজ নিতে বলা হয়েছে। লালবাজারের এক পুলিশ কর্তা জানিয়েছেন, রাজ্যের আইনশৃঙ্খলা বজায় রাখতে ওই দিন যা যা পদক্ষেপ নেওয়ার প্রয়োজন, তা নেওয়া হবে পুলিশের তরফ থেকে।

পুলিশ সূত্রে খবর, শহরের সমস্ত স্পর্শকাতর এলাকাগুলিতে আগের দিন থেকেই কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হতে পারে।

জানা গেছে, রামমন্দির উদ্বোধনের দিন বঙ্গ বিজেপির তরফে একাধিক কর্মসূচি রয়েছে। সকাল থেকে এলইডি টিভির মাধ্যমে দেখানো হবে উদ্বোধন। এরপর প্রসাদ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তবে এব্যাপারে লালবাজার থেকে অনুমতি দেওয়া হবে কিনা তা অবশ্য এখনও জানা যায়নি।

বঙ্গ বিজেপির তরফে একাধিক কর্মসূচি রয়েছে
সন্দেশখালি কাণ্ডে সিবিআই ও রাজ্য পুলিশকে নিয়ে SIT গঠনের নির্দেশ হাইকোর্টের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in