করোনা সংক্রমণে প্রয়াত খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহা

২১ এপ্রিল সকালে করোনা সংক্রমণ ধরা পড়ে কাজল সিনহার। দ্রুত তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। সেখানেই রবিবার সকালে মৃত্যু ঘটে কাজল সিনহার।
করোনা সংক্রমণে প্রয়াত খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহা
প্রয়াত কাজল সিনহাফাইল ছবি কাজল সিনহার ফেসবুক প্রোফাইলের সৌজন্যে

রাজ্যে ভোটের আবহে আরও এক প্রার্থীর মৃত্যু হল করোনায়। রবিবার সকাল পৌনে দশটা নাগাদ করোনা সংক্রমণে মৃত্যু হল খড়দহ কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাজল সিনহার। এর আগে করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী এবং জঙ্গীপুরের আর এস পি প্রার্থীর।

ষষ্ঠদফা ভোটের আগের দিন, অর্থাৎ ২১ এপ্রিল সকালে করোনা সংক্রমণ ধরা পড়ে কাজল সিনহার। দ্রুত তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। সেখানেই রবিবার সকালে মৃত্যু ঘটে কাজল সিনহার। তাঁর মৃত্যুতে এক ট্যুইট বার্তায় শোক প্রকাশ করেছেন বিদায়ী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এর আগে গত ১৫ এপ্রিল করোনা সংক্রমণে মৃত্যু হয় সামশেরগঞ্জ কেন্দ্রের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের। শ্বাসকষ্টজনিত সমস্যা থাকায় তাঁকে প্রথমে জঙ্গিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় কলকাতায় রেফার করা হয় তাঁকে। সেই রাতেই কলকাতায় এনে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ১৫ এপ্রিল ভোর পাঁচটা নাগাদ মৃত্যু হয় তাঁর।

গত ১৬ এপ্রিল করোনা সংক্রমণে মৃত্যু হয় জঙ্গীপুর কেন্দ্রের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর।

এই মুহূর্তে রাজ্যের একাধিক রাজনৈতিক নেতৃত্ব করোনায় সংক্রমিত। এর মধ্যে যেমন আছেন তৃণমূলের মদন মিত্র, শশী পাঁজা, তেমনই আছেন সিপিআই(এম)-এর শতরূপ ঘোষ।

শনিবার বিকেলে রাজ্য স্বাস্থ্য দপ্তর প্রকাশিত পরিসংখ্যান অনুসারে শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রমিত হয়েছেন ১৪,২৮১ জন। সংক্রমণের শীর্ষে আছে কলকাতা ও উত্তর ২৪ পরগনা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in